thereport24.com
ঢাকা, বুধবার, ২০ জানুয়ারি ২০২১, ৭ মাঘ ১৪২৭,  ৬ জমাদিউস সানি ১৪৪২

আধুনিক নগর গড়বে সবুজ ধারা   

২০২০ নভেম্বর ২৭ ২১:১৪:০৫
আধুনিক নগর গড়বে সবুজ ধারা   

দ্য রিপোর্ট প্রতিবেদক :আধুনিক আবাসন নগরী গড়ার ঘোষণা দিয়েছে আবাসন খাতের প্রতিষ্ঠান সবুজ ধারা সিটি। গতকাল বৃহস্পতিবার রাজধানীর ‘দ্য ক্যাফে রিও’তে এক জমকালো অনুষ্ঠানের মাধ্যমে প্রতিষ্ঠানের চেয়ারম্যান আকলিমা নাসরিন লাইজু এই ঘোষণা দেন।

তিনি বলেন,‘মানুষের সব চেয়ে প্রয়োজনীয় জিনিসের মধ্যে আশ্রয় একটি। আর সেই আশ্রয়টুকু যেন নির্ভাবনার এবং আধুনিক হয়, সেই লক্ষ্যকে শতভাগ বাস্তবায়নের প্রত্যয় নিয়েই আমাদের পথচলা। সকলের আবাসন নিশ্চিত করতেই আমরা কাজ করছি। তিনি অনুষ্ঠানের আগত অতিথীদের উদ্দেশ্যে বলেন, আপনার দোয়া করবেন যাতে আমরা আপনাদের আবাসন নিয়ে সকল দুশ্চিন্তার অবসান ঘটিয়ে আপনাদের চাহিদার সবটুকু দিয়ে সাজিয়ে দিতে পারি আপনার স্বপ্রের আশ্রয়স্থলকে’। এসময় তিনি সবার সহযোগীতা কামনা করেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির ম্যানেজিং ডিরেক্টর এ. বি. এম কায়কোবাদ, এক্সিকিউটিভ ডিরেক্টর এম. এ. হালিম, ল্যান্ড ডেভলপমেন্ট ডিরেক্টর মো: শাহজাহান হাওলাদার, বিজনেস ল্যান্ড ডেভলপমেন্ট ডিরেক্টর এ. কে. এম আলম, প্রজেক্ট চেয়ারম্যান ‘সবুজ ধারা সিটি’ মো: মোকলেছুর রহমান।

এছাড়াও অনুষ্ঠানে অন্যান্য কর্মকতাসহ প্রতিষ্ঠানটির গ্রাহকবৃন্দ উপস্থিত ছিলেন । এসময় ‘সবুজ ধারা সিটির’ গ্রাহক দিদারুল ইসলামকে সংবর্ধনা ও মূল্যবান উপহার প্রদান করা হয়।

দ্য রিপোর্ট/এআর/২৭ নভেম্বর,২০২০

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

অর্থ ও বাণিজ্য এর সর্বশেষ খবর

অর্থ ও বাণিজ্য - এর সব খবর