thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৯ মার্চ 24, ৫ চৈত্র ১৪৩০,  ৯ রমজান 1445

প্রকাশ্যে ছেলের হাতে বাবা খুন

২০২০ নভেম্বর ২৯ ১০:৩৯:৩৮
প্রকাশ্যে ছেলের হাতে বাবা খুন

সুনামগঞ্জ প্রতিনিধি: ছেলের যাঁতির আঘাতে বাবার মৃত্যু হয়েছে। নিহত বাবার নাম ইসলাম উদ্দিন (৫২)। শনিবার রাত সাড়ে ১০টার দিকে সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার বাণিজ্যিক কেন্দ্র বাদাঘাট বাজারে এ ঘটনা ঘটে।

নিহত ইসলাম উদ্দিন উপজেলার বাদাঘাট উওর ইউনিয়নের কামড়াবন্দ গ্রামের মৃত ফালু মিয়ার ছেলে। তিনি দুই ছেলে ও তিন মেয়ের জনক ছিলেন।

ঘাতক ছেলের নাম নাজমুল হোসেন (২০)। সে উপজেলার বাদাঘাট বাজারের বাদাঘাট-সুনামগঞ্জ সড়কের কলাপট্টিতে স্টেশনারি মালামাল ও পান সিগারেট বিক্রেতা।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাত সাড়ে ১০টার দিকে পারিবারিক বিষয়ে উপজেলার বাদাঘাট বাজারে কলাপট্টিতে নাজমুল হোসেনের দোকানের সামনে এসে তার বাবা ইসলাম উদ্দিন বকাঝকা করতে থাকেন।

এক পর্যায়ে নাজমুল ক্ষিপ্ত হয়ে সুপারি ভাঙার সরতা দিয়ে বাবার মাথায় কয়েকটি আঘাত করে। এরপরই তার বাবা ইসলাম উদ্দিন দোকানের সামনে পাকা সড়কের ওপর সংজ্ঞাহীন হয়ে লুটিয়ে পড়েন। এতে অতিরিক্ত রক্তক্ষরণে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এরপর নাজমুল পালিয়ে যায়।

শনিবার মধ্যরাতে তাহিরপুর থানার ওসি মো. আবদুল লতিফ তরফদার এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ঘটনা জানার পর অভিযুক্ত ছেলে নাজমুলকে আটক করতে সাথে সাথেই ঘটনাস্থলে পুলিশকে পাঠানো হয়।

(দ্য রিপোর্ট/আরজেড/২৯নভেম্বর, ২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর