thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি ২০২১, ১৫ মাঘ ১৪২৭,  ১৪ জমাদিউস সানি ১৪৪২

পা মচকালো বাইডেনের

২০২০ নভেম্বর ৩০ ১৫:২১:৩৮
পা মচকালো বাইডেনের

দ্য রিপোর্ট ডেস্ক: যুক্তরাষ্ট্রের নবনির্বাচিত প্রেসিডেন্ট জো বাইডেনের পায়ের পাতা মচকে গিয়েছে। পোষা কুকুরের সঙ্গে খেলতে গিয়ে পায়ের পাতায় মচকে গিয়ে চিড় ধরেছে তার। রোববার তার ব্যক্তিগত চিকিৎসক জানিয়েছেন, কয়েক সপ্তাহ বাইডেনকে একটি সুরক্ষা বুট পরতে হতে পারে। খবর রয়টার্স।

বাইডেনের দপ্তর এক বিবৃতিতে জানিয়েছে, শনিবার ওই ঘটনা ঘটার পর ৭৮ বছর বয়সী এ ডেমোক্র্যাট রোববার এক্স-রে ও সিটি স্ক্যান করাতে একজন চিকিৎসকের কাছে গিয়েছিলেন। চিকিৎসকরা প্রথমে ভেবেছিলেন, সাবেক ভাইস প্রেসিডেন্টের শুধু গোড়ালি মচকেছে, কিন্তু তারপরও তারা তার পায়ের আঘাতের বিস্তারিত জানতে স্ক্যান করানোর সিদ্ধান্ত নেন।

পৃথক এক বিবৃতিতে বাইডেনের ব্যক্তিগত চিকিৎসক কেভিন ও’কনোর বলেছেন, সিটি স্ক্যানে তার পায়ে ‘সূক্ষ্ণ চিড় ধরার’ বিষয়টি নিশ্চিত হয়েছে। আগামী কয়েক সপ্তাহ বাইডেনকে ‘হাঁটার বুট’ ব্যবহার করতে হতে পারে বলে জানিয়েছেন তিনি।

যুক্তরাষ্ট্রের ৩ নভেম্বরের প্রেসিডেন্টে নির্বাচনে ক্ষমতাসীন ডনাল্ড ট্রাম্পকে হারিয়ে নির্বাচিত হয়েছেন বাইডেন। ২০ জানুয়ারি প্রেসিডেন্ট হিসেবে শপথ গ্রহণের মাধ্যমে হোয়াইট হাউসে প্রবেশ করার কথা রয়েছে বাইডেনের।

(দ্য রিপোর্ট/আরজেড/৩০নভেম্বর, ২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

বিশ্ব এর সর্বশেষ খবর

বিশ্ব - এর সব খবর