thereport24.com
ঢাকা, শুক্রবার, ২২ জানুয়ারি ২০২১, ৯ মাঘ ১৪২৭,  ৮ জমাদিউস সানি ১৪৪২

চিত্রনায়িকা শিল্পী ও সন্তানরা করোনায় আক্রান্ত

২০২০ ডিসেম্বর ০১ ১০:২০:২১
চিত্রনায়িকা শিল্পী ও সন্তানরা করোনায় আক্রান্ত

দ্য রিপোর্ট প্রতিবেদক: নব্বইযের দশকের জনপ্রিয় নায়িকা আঞ্জুমান আরা শিল্পী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। বাদ পড়েনি তার ছেলে সানাত ইকবাল ও মেয়ে অ্যাঞ্জেলিনা ইকবালও। তাদের রেজাল্টও পজিটিভ। আপাতত তারা বাড়িতে থেকেই চিকিৎসকের পরামর্শ মেনে প্রয়োজনীয় ব্যবস্থা নিচ্ছেন।

শিল্পী জানান, গত বৃহস্পতিবার থেকে তিনি জ্বর ও শরীরে ব্যথা অনুভব করছিলেন। এরপর তার দুই সন্তানেরও জ্বর হয। তবে কারোই শ্বাসকষ্ট ছিল না। শনিবার তারা সবাই করোনা পরীক্ষা করানোর জন্য নমুনা দিয়ে আসেন। সম্প্রতি সেই ফল পজিটিভ এসেছে। তবে এখন সবার জ্বরই কমতির দিকে। তারা সুস্থ আছেন বলেও জানান।

নায়িকার কথায়, ‘এখনো হাসপাতালে যাওয়ার মতো অবস্থা হয়নি। আমিই পরিবারের সবার খেয়াল রাখছি। অন্য কেউ আমাদের দেখাশোনার জন্য আসলে তারাও আক্রান্ত হতে পারে। এ জন্য ঝুঁকি নিতে চাচ্ছি না। আমার সন্তানদের দেখলে বোঝা যায় না যে কিছু হয়েছে। তারা তাদের মতো করে খেলছে, টিভি দেখছে। হাসপাতালে যেন যেতে না হয় তার জন্য সবাই দোয়া করবেন।’

১৯৯৫ সালে ‘বাংলার কমান্ডো’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয়েছিল শিল্পীর। মাঝে চলচ্চিত্রে অশ্লীলতা ঢুকে পড়লে ২০০১ সালে তিনি অভিনয়ে ছেড়ে দেন। পাঁচ বছরের ক্যারিয়ারের তিনি প্রায় ৩৫টি ছবিতে অভিনয় করেছেন। তার মধ্যে ‘প্রিয়জন’, ‘বাবা কেন চাকর’, ‘মুক্তি চাই’, ‘লাভলেটার’, ‘বীর সন্তান’, ‘কে আমার বাবা’, ‘সুজনবন্ধু’ উল্লেখযোগ্য।

(দ্য রিপোর্ট/আরজেড/০১ডিসেম্বর, ২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর