thereport24.com
ঢাকা, বুধবার, ২০ জানুয়ারি ২০২১, ৬ মাঘ ১৪২৭,  ৬ জমাদিউস সানি ১৪৪২

মৃত্যুর আগে ছোট ছেলেকে নিয়ে ম্যারাডোনার আবেগঘন বার্তা

২০২০ ডিসেম্বর ০২ ১৬:৫৫:৪১
মৃত্যুর আগে ছোট ছেলেকে নিয়ে ম্যারাডোনার আবেগঘন বার্তা

দ্য রিপোর্ট ডেস্ক: ডিয়েগো ম্যারাডোনার সন্তান-সন্ততি নিয়ে নানা কানাঘুষা চলছে অনেক আগে থেকে। তবে আর্জেন্টাইন ফুটবল গ্রেটের স্বীকৃত সর্বকনিষ্ঠ সন্তান ডিয়েগো ফার্নান্দো। সাবেক বান্ধবী ভেরোনিকা ওজেদার গর্ভে ২০১৩ সালে এই ছেলে জন্ম নেয়। গত ২৫ নভেম্বর মৃত্যুর কয়েক ঘণ্টা আগে এই ছোট্ট ছেলেকে নিয়ে আবেগঘন বার্তা দেন ম্যারাডোনা।

ওজেদার সঙ্গে আরও আগেই ছাড়াছাড়ি হয়ে গেছে আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ী অধিনায়কের। সাবেক এই বান্ধবী থাকেন এখন মারিও বাউদ্রির নামের এক ব্যক্তির সঙ্গে। সেখানে থাকে তার সন্তান ফার্নান্দোও। মারা যাওয়ার আগে সাত বছরের ছোট্ট ছেলেকে দেখভাল করতে তার সৎ বাবাকে অনুরোধ করে গেছেন ম্যারাডোনা।

বাউদ্রিকে উদ্দেশ্য করে এক আবেগঘন বার্তা দিয়েছেন আর্জেন্টাইন ফুটবল ঈশ্বর। পরে তার পরিবার ওই রেকর্ডিং প্রকাশ করেছে। সেখানে ফার্নান্দো ও তার মা ওজেদার সম্পর্কে ম্যারাডোনাকে বলতে শোনা গেছে, ‘তাকে (ওজেদা) দেখে রেখো এবং আমার দেবদূত সন্তান, যে অতুলনীয়; তার প্রতিও খেয়াল রেখো।’

এখন পর্যন্ত ম্যারাডোনার স্বীকৃত সন্তান পাঁচজন। তার একমাত্র স্ত্রী ক্লাউদিয়া ভিয়াফানের গর্ভজাত দুই মেয়ে ডালমা ও জিয়ান্নিনা। গত পাঁচ বছরে আরও দুজন সন্তানের নাম জানা গেছে- ৩৪ বছরের ডিয়েগো জুনিয়র ও ২৩ বছরের মেয়ে জানা।

(দ্য রিপোর্ট/আরজেড/০২ডিসেম্বর, ২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর