thereport24.com
ঢাকা, বুধবার, ২০ জানুয়ারি ২০২১, ৬ মাঘ ১৪২৭,  ৬ জমাদিউস সানি ১৪৪২

অবশেষে মুখ খুললেন শ্রাবন্তী

২০২০ ডিসেম্বর ০৩ ১১:৩৩:১৭
অবশেষে মুখ খুললেন শ্রাবন্তী

দ্য রিপোর্ট ডেস্ক: টালিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জির ব্যক্তি জীবন নিয়ে আলোচনা-সমালোচনার অন্ত নেই। কিছু দিন ধরে তুমুল বিতর্ক চলছে তার তৃতীয় সংসার ভাঙনের খবরে। তৃতীয় স্বামী রোশান সিংয়ের সঙ্গে তার সম্পর্ক ভালো নেই। অনেক দিন ধরে তারা আলাদা থাকছেন বলেও স্বীকার করেছেন।

এরপর থেকেই নেটিজেনদের তোপের মুখে পড়েন শ্রাবন্তী। সোশ্যাল মিডিয়ায় তাকে রীতিমতো তুলোধুনা করছেন অনুসারীরা। কিন্তু বিপরীতে কোনো জবাব দেননি শ্রাবন্তী। কারণ কাজের মধ্যেই ডুবে আছেন তিনি।

কাজের ফাঁকে একটি ভারতীয় গণমাধ্যমের সঙ্গে আলাপ করেছেন শ্রাবন্তী। সেখানে তিনি বলেন, সোশ্যাল মিডিয়ায় অনেক কিছু লেখা হচ্ছে। এরা তো কাউকে ছাড়ে না! যাদের কাজ নেই তারা পড়ছে এই সব গসিপ। দেখুন, এই সময় কেউ এ ধরনের ট্রল করে যদি পয়সা পায়, পাক। আমি আমার সম্পর্ক বা বিয়ে নিয়ে একটা কথাও বলব না। প্লিজ! জানতে চাইবেন না!

কিছুটা থেমে শ্রাবন্তী বলেন, ওঠানামা কোন মানুষের জীবনে নেই বলুন তো! সেলিব্রিটি হলে সেটা নিয়ে শুধু চর্চাই নয়, বিষয়টা কুরুচিকর হয়ে যায়। এই মানসিকতা শুধু খারাপ নয়, অন্যায়!

প্রসঙ্গত, শ্রাবন্তী বর্তমানে একটি টিভি অনুষ্ঠানের সঞ্চালনা করছেন। এছাড়া ‘ইনটিউশন’ নামের একটি ওয়েব সিরিজেও কাজ করেছেন।

উল্লেখ্য, শ্রাবন্তী প্রথম বিয়ে করেছিলেন নির্মাতা রাজীব বিশ্বাসকে। ২০০৩ থেকে ২০১৬ সাল পর্যন্ত তারা স্বামী-স্ত্রী ছিলেন। ২০১৬ সালে রাজীবের সঙ্গে বিচ্ছেদের পর শ্রাবন্তী বিয়ে করেন মডেল কৃষাণ ব্রজকে। এক বছরের মাথায় ভেঙে যায় সেই সংসারও। এরপর রোশান সিংয়ের সঙ্গে গাঁটছড়া বাঁধেন এই অভিনেত্রী।

(দ্য রিপোর্ট/আরজেড/০৩ডিসেম্বর, ২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর