thereport24.com
ঢাকা, বুধবার, ২০ জানুয়ারি ২০২১, ৬ মাঘ ১৪২৭,  ৬ জমাদিউস সানি ১৪৪২

করোনায় দেবিদ্বার উপজেলা চেয়ারম্যানের মৃত্যু

২০২০ ডিসেম্বর ০৩ ১১:৪৬:২২
করোনায় দেবিদ্বার উপজেলা চেয়ারম্যানের মৃত্যু

কুমিল্লা প্রতিনিধি: প্রাণঘাতী ভাইরাস করোনার প্রকোপ থামছেই না। সারা বিশ্বে এখনো তাণ্ডব চালিয়ে যাচ্ছে চীনের উহান থেকে ছড়িয়ে পড়া ভাইরাসটি। লাখ লাখ মানুষ আক্রান্ত হওয়ার পাশাপাশি প্রতিনিয়ত মৃতের তালিকায় যোগ হচ্ছে হাজারো মানুষের নাম। বাংলাদেশে আক্রান্ত ও মৃতের তালিকা দীর্ঘ হচ্ছে প্রতিদিন। রাজনীতিবিদ, ব্যবসায়ী, চিকিৎসক থেকে শুরু করে সব শ্রেণি-পেশার মানুষ মারা যাচ্ছেন অদৃশ্য এই ভাইরাসটিতে। এবার অচেনা ভাইরাসটিতে আক্রান্ত হয়ে মৃতের তালিকায় যোগ হলো কুমিল্লার দেবিদ্বার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. জয়নুল আবেদীনের নাম।

বৃহস্পতিবার সকাল সাড়ে ছয়টার দিকে ঢাকার একটি বেসরকারি হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন)। তার বয়স হয়েছিল ৮৫ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়েসহ অনেক আত্মীয়স্বজন, বন্ধু-বান্ধব ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

দেবিদ্বার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাজী আবুল কাশেম ওমানী জয়নুল আবেদীনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, করোনা শনাক্তের পর গত ১২ নভেম্বর জয়নুল আবেদীনকে ঢাকার আনোয়ার খান মডার্ন মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বুধবার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ সকালে না ফেরার দেশে চলে যান তিনি।

আজ বাদ আছর মরহুমের নিজ গ্রাম দুয়ারিয়া এজি মডেল একাডেমি মাঠে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

(দ্য রিপোর্ট/আরজেড/০৩ডিসেম্বর, ২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর