thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

পরের মৌসুমে মেসির সঙ্গে খেলতে চান নেইমার

২০২০ ডিসেম্বর ০৩ ১১:৫৩:২১
পরের মৌসুমে মেসির সঙ্গে খেলতে চান নেইমার

দ্য রিপোর্ট ডেস্ক: ন্যু ক্যাম্পে চার মৌসুম একসঙ্গে থেকে বার্সেলোনার বিধ্বংসী আক্রমণভাগ তৈরি করেছিলেন লিওনেল মেসি ও নেইমার। আবারও আর্জেন্টাইন ফরোয়ার্ডের সঙ্গে খেলতে চান ব্রাজিলিয়ান তারকা।

প্যারিস সেন্ত জার্মেই তারকা নেইমারের চাওয়া, পরের মৌসুমে সাবেক বার্সা সতীর্থের পাশে খেলবেন। ২০১৩ থেকে ২০১৭ সাল পর্যন্ত বার্সেলোনায় ছিলেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। মেসি ও লুইস সুয়ারেজের পাশে থেকে দুর্দান্ত এক আক্রমণভাগ তৈরি করেন তিনি, এই সময়ে লা লিগা দুইবার ও চ্যাম্পিয়নস লিগ একবার জেতেন। ঘরে তোলেন তিনটি কোপা দেল রে।

২০১৭ সালের গ্রীষ্মে ২২ কোটি ২০ লাখ ইউরোতে দলবদলের বিশ্ব রেকর্ড গড়ে পিএসজিতে যোগ দেন নেইমার। ফ্রান্সে গেলেও প্রায়ই তার ন্যু ক্যাম্পে ফেরার খবর চাউর হয়েছে। কিন্তু বার্সেলোনায় মেসির ভবিষ্যৎ নিয়ে অনিশ্চয়তা তৈরি হওয়ায় নেইমার স্বপ্ন দেখছেন তার সঙ্গে পুনর্মিলন হওয়ার।

গত মৌসুমের শুরুতে বার্সেলোনাকে বিদায় বলেও রিলিজ ক্লজের জটিলতায় সিদ্ধান্ত থেকে সরে আসেন আর্জেন্টাইন ফরোয়ার্ড। সম্ভবত ন্যু ক্যাম্পে এটাই হচ্ছে ছয়বারের ব্যালন ডি’অর জয়ীর মৌসুম। বার্সা ছেড়ে মেসির সম্ভাব্য ঠিকানা কোথায় হতে পারে, তা নিয়ে চলছে নানা কানাঘুষা।

তবে নেইমার চান মেসির পাশে খেলতে। ম্যানইউর বিপক্ষে বুধবার ৩-১ গোলে চ্যাম্পিয়নস লিগের ম্যাচ জেতার পর তিনি বলেছেন, ‘আমি সবচেয়ে বেশি যেটা চাই তা হলো আবারও তার পাশে খেলা উপভোগ করা।’ কোথায় তাদের পুনর্মিলনী হতে পারে জানতে চাইলে হেসে নেইমারের জবাব, ‘সে আমার ভূমিকায় খেলতে পারে, আমার জন্য তা কোনও সমস্যা হবে না। নিশ্চয়, আগামী বছর আমাদের এটা করতে হবে।’

(দ্য রিপোর্ট/আরজেড/০৩ডিসেম্বর, ২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর