thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৪ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

চিত্রনায়িকা শিল্পীর পরিবারের ৩৫ জনই করোনায় আক্রান্ত

২০২০ ডিসেম্বর ২১ ১০:২৮:২২
চিত্রনায়িকা শিল্পীর পরিবারের ৩৫ জনই করোনায় আক্রান্ত

দ্য রিপোর্ট প্রতিবেদক: ঢাকাই চলচ্চিত্রের আলোচিত চিত্রনায়িকা আঞ্জুমান শিল্পী। অভিনেত্রীর পরিবারের প্রায় ৩৫ জন সদস্যই এখন করোনা ভাইরাসে আক্রান্ত। গত ২৮ নভেম্বর এই নায়িকা জানতে পারেন স্বামী-সন্তানসহ তিনি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

ধারণা করা হচ্ছে, পারিবারিক একটি বিয়ের অনুষ্ঠানকে কেন্দ্র করেই করোনা ছড়িয়েছে। আক্রান্তদের কেউ কেউ হাসপাতালে ভর্তি রয়েছেন। তবে বেশির ভাগই বাসায় থেকে চিকিৎসা নিচ্ছেন।

এ নিয়ে শিল্পী বলেন, ‘পরিবারের একজনের বিয়ে ছিল। স্বল্প পরিসরে আয়োজন করা হয়, এসময় পরিবারের সবাই একত্রিত হয়েছিলেন। পরে দেখা যায়, আমার পরিবার, আমার ভাইয়ের পরিবার, আমার শ্বশুর–শাশুড়ি, ভাশুরদের পরিবারের প্রায় সবাই করোনায় আক্রান্ত হন। আমাদের পরিবারের ওপর দিয়ে একটা ঝড় যাচ্ছে।’

এদিকে শিল্পী করোনায় আক্রান্ত হওয়ার পর বাসায় থেকেই চিকিৎসা নিচ্ছিলেন। পরে শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে নগরীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়।

অভিনেত্রী বলেন, ‘প্রথমদিকে বাচ্চাদের কথা চিন্তা করে হাসপাতালে ভর্তি হইনি। আমার টানা ১৫ দিন জ্বর ছিল। গত ৯ ডিসেম্বর থেকে ৪ দিন কথা বলাই বন্ধ হয়ে যায়। একসময় চিকিৎসকেরাও ঘাবড়ে গিয়েছিলেন। সম্প্রতি বাসায় ফিরেছি। তবে এখনো শারীরিক দুর্বলতা কাটেনি।’

উল্লেখ্য, ২০০০ সালে চলচ্চিত্র থেকে নিজেকে সরিয়ে নেন শিল্পী। তারপর থেকে দীর্ঘদিন বিএফডিসি বা চলচ্চিত্রের কোনো অনুষ্ঠানেও দেখা যায়নি তাকে। তবে গত দুই বছর ধরে চলচ্চিত্র শিল্পীদের আর্থিক সহায়তাসহ নানাভাবে পাশে দাঁড়াতে দেখা গেছে এই অভিনেত্রীকে।

(দ্য রিপোর্ট/আরজেড/২১ ডিসেম্বর, ২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর