thereport24.com
ঢাকা, রবিবার, ৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮,  ২৯ রবিউস সানি 1443

আল্লামা শফীকে হত্যার অভিযোগে হাটহাজারী মাদ্রাসা পরিদর্শনে পিবিআই টিম

২০২১ জানুয়ারি ১২ ১৯:১৬:৩৫
আল্লামা শফীকে হত্যার অভিযোগে হাটহাজারী মাদ্রাসা পরিদর্শনে পিবিআই টিম

চট্টগ্রাম প্রতিনিধি: হেফাজতে ইসলামের প্রয়াত আমির আল্লামা শাহ আহমদ শফীকে হত্যার অভিযোগে দায়েরকৃত মামলার তদন্তে হাটহাজারী মাদ্রাসা পরিদর্শন করেছে পিবিআই টিম।

মঙ্গলবার (১২ জানুয়ারি) দুপুরে পিবিআই-এর বিশেষ পুলিশ সুপার ইকবাল হোসেনের নেতৃত্বে একটি তদন্ত দল মাদ্রাসা পরিদর্শন করেন। এ সময় তারা আল্লামা জুনায়েদ বাবুনগরীসহ সংশ্লিষ্টদের সঙ্গে তদন্ত সংশ্লিষ্ট বিষয়ে কথা বলেন।

আল্লামা শফীকে হত্যার অভিযোগ এনে ১৭ ডিসেম্বর চট্টগ্রাম সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শিবলু কুমার দের আদালতে মামলার আবেদন করেন তার শ্যালক মোহাম্মদ মাঈনুদ্দিন। আদালত মামলাটি আমলে নিয়ে পিবিআইকে তদন্তের দায়িত্ব দেন। এক মাসের মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।

পুলিশ সুপার ইকবাল হোসেন জানান, ‘মামলা তদন্তের অংশ হিসেবে পিবিআই টিম মাদ্রাসা পরিদর্শন এবং সংশ্লিষ্টদের সঙ্গে কথা বলেছেন। এসময় হেফাজতে ইসলামের বর্তমান আমির আল্লামা শাহ জুনায়েদ বাবুনগরীসহ মাদ্রাসা কর্তৃপক্ষ পিবিআইকে সার্বিক সহযোগিতা প্রদান করেন। মামলা তদন্তের বিষয়ে পিবিআই জানিয়েছে, নির্ধারিত সময়ের মধ্যে এই মামলার তদন্ত প্রতিবেদন আদলতে জমা দেওয়া হবে।

মামলায় হেফাজতের যুগ্ম মহাসচিব আল্লামা মামুনুল হককে আসামি করা হয়েছে। অন্য অভিযুক্তরা হলেন- নাছির উদ্দিন মুনির, আজিজুল হক ইসলামাবাদী, মীর ইদ্রিস, হাবিব উল্লাহ, আহসান উল্লাহ, জাকারিয়া নোমান ফয়েজী, নুরুজ্জামান নোমানী, আব্দুল মতিন, মো. শহীদুল্লাহ, মো. রিজওয়ান আরমান প্রমুখ। এ ছাড়া মামলায় অজ্ঞাতনামা আরও ৮০-৯০ জনকে আসামি করা হয়েছে।

(দ্য রিপোর্ট/আরজেড/১২ জানুয়ারি, ২০২১)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর