thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৫ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

দিহান যৌনশক্তি বাড়ানোর ওষুধ সেবন করেছিল কি না, পরীক্ষার নির্দেশ

২০২১ জানুয়ারি ১৩ ১৮:১৭:১৪
দিহান যৌনশক্তি বাড়ানোর ওষুধ সেবন করেছিল কি না, পরীক্ষার নির্দেশ

দ্য রিপোর্ট প্রতিবেদক: রাজধানীর কলাবাগানে শিক্ষার্থীকে ধর্ষণের পর হত্যা মামলার আসামি ইফতেখার ফারদিন দিহান যৌনশক্তি বর্ধক ওষুধ ও মাদক সেবন করেছিল কি না-তা পরীক্ষার অনুমতি দিয়েছেন আদালত।

বুধবার (১৩ জানুয়ারি) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট বেগম ইয়াসমিন আরার আদালতে এ আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা কলাবাগান থানার পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) আ.ফ.ম আসাদুজ্জামান।

আবেদনে বলা হয়, কারাগারে থাকা আসামি দিহান কোনো মাদক সেবন করেছিল কি না- তা জানার জন্য তার ডোপ টেস্ট করা প্রয়োজন। এছাড়া তিনি কোনো যৌনশক্তিবর্ধক ওষুধ সেবন করেছিল কি না এবং সেবন করলে কোনো ধরনের ওষুধ সেবন করেছিল, তা দিহানের রক্ত থেকে নমুনা সংগ্রহ ও পরীক্ষা করে বিশেষজ্ঞদের মতামত প্রয়োজন। পরে শুনানি শেষে আদালত তা মঞ্জুর করেন।

নারী ও শিশু আদালতে কলাবাগান থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা স্বপন কুমার এ তথ্য জানান। এর আগে গত ১০ জানুয়ারি ডিএনএ টেস্ট এবং জব্দ করা আলামত পরীক্ষার আবেদন করলে একই আদালত তা মঞ্জুর করেন।

গত ৭ জানুয়ারি মাস্টারমাইন্ড স্কুলের দশম শ্রেণির এক শিক্ষার্থীকে ধর্ষণের পর হত্যার অভিযোগ ওঠে। সন্ধ্যায় ধর্ষণের শিকার ওই শিক্ষার্থীকে আশঙ্কাজনক অবস্থায় আনোয়ার খান মডার্ন হাসপাতলে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় দিহানকে একমাত্র আসামি করে মেয়ের বাবা ধর্ষণ ও হত্যা মামলা করেন। ৮ জানুয়ারি দিহান দোষ স্বীকার করে আদালতে জবানবিন্দ দেয়। বর্তমানে সে কারাগারে আছে।

(দ্য রিপোর্ট/আরজেড/১৩ জানুয়ারি, ২০২১)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

অপরাধ ও আইন এর সর্বশেষ খবর

অপরাধ ও আইন - এর সব খবর