thereport24.com
ঢাকা, সোমবার, ৮ মার্চ ২০২১, ২৪ ফাল্গুন ১৪২৭,  ২৪ রজব ১৪৪২

বিয়ের ঘোষণা দিলেন প্রতীক হাসান

২০২১ জানুয়ারি ১৪ ১০:৫৭:৫০
বিয়ের ঘোষণা দিলেন প্রতীক হাসান

দ্য রিপোর্ট প্রতিবেদক: খুব শিগগির বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন এ প্রজন্মের জনপ্রিয় কণ্ঠশিল্পী প্রতীক হাসান। তার আরও একটি বড় পরিচয়, তিনি প্রয়াত কিংবদন্তি কণ্ঠশিল্পী খালিদ হাসান মিলুর ছেলে। গত মঙ্গলবার ছিল প্রতীকের জন্মদিন। বিশেষ দিনেই বিয়ের বিশেষ ঘোষণাটি দেন এই শিল্পী।

কিন্তু কাকে বিয়ে করছেন প্রতীক? এ ব্যাপারে তিনি এখনই কিছু জানাতে নারাজ। শুধু স্বীকার করেছেন, হবু স্ত্রীর সঙ্গে তিনি দুই বছর ধরে চুটিয়ে প্রেম করেছেন। এরপর তারা বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন। তাদের বিয়েতে দুই পরিবারেরই সম্মতি রয়েছে। বিয়ে করে বউসহ বিস্তারিত সবকিছু জানাতে চান তিনি।

প্রতীকের এই বিয়েটা গত বছরই হয়ে যেত। পরিকল্পনা ও আয়োজন সে রকমই ছিল। কিন্তু হঠাৎই দেশে করোনাভাইরাস হানা দেয়ায় সব পরিকল্পনা ভেস্তে যায়। বাধ্য হয়েই পিছিয়ে দিতে হয় বিয়ে। তবে সেই অপেক্ষার অবসান খুব শিগগিরই হবে বলে আভাস দিয়েছেন প্রতীক।

গায়কের কথায়, ‘পরিবারের সম্মতিতে আমাদের বিয়ে হচ্ছে। গত বছর বিয়ের তারিখ ঘোষণার সময়ই শুরু হয় করোনা। আটকে যায় বিয়ে। পারিবারিকভাবে আমাদের বিয়ের সবকিছু ঠিক করা আছে। যেকোনো সময় বিয়ের দিন জানিয়ে দেব।’

কাজের ক্ষেত্রে সর্বশেষ ‘কাবারের হাড্ডি’ শিরোনামের একটি গানে কণ্ঠ দিয়েছেন প্রতীক। সেই গানের ভিডিওতে তিনি শবনম ফারিয়ার সঙ্গে জুটি বেঁধে অভিনয়ও করেছেন। বর্তমানে প্রতীক একটি থিম সং নিয়ে ব্যস্ত। সেখানে তার সঙ্গে কণ্ঠ দেবেন লুইপা, আনিকাসহ অনেকে।

(দ্য রিপোর্ট/আরজেড/১৪ জানুয়ারি, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর