thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল 24, ৫ বৈশাখ ১৪৩১,  ৯ শাওয়াল 1445

বঙ্গবন্ধু সেতুর পশ্চিমপাড়ে ৪০ কিলোমিটার যানজট

২০২১ জানুয়ারি ১৯ ২০:২১:৪৫
বঙ্গবন্ধু সেতুর পশ্চিমপাড়ে ৪০ কিলোমিটার যানজট

সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জে বঙ্গবন্ধু সেতুর পশ্চিম মহাসড়কের প্রায় ৪০ কিলোমিটার এলাকাজুড়ে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে। মহাসড়কের দুটি লেনেই কয়েক হাজার গাড়ি দাঁড়িয়ে রয়েছে।

মঙ্গলবার (১৯ জানুয়ারি) বিকেল থেকে যানজটের তীব্রতা বাড়তে থাকে। সন্ধ‌্যায় বঙ্গবন্ধু সেতু পশ্চিম গোলচত্বর থেকে শুরু করে নলকা মোড়, হাটিকুমরুল গোলচত্বর হয়ে চান্দাইকোনা পর্যন্ত যানজট রয়েছে।

মালবাহী ট্রাকের চালক আব্দুল হালিম বলেন, ‘বেলা সাড়ে ১২টার দিকে বঙ্গবন্ধু সেতু পার হয়েছি। সেখান থেকে ১৪ কিলোমিটার পথ আসতে ৫টা বেজে গেছে।’

এস আই পরিবহনের চালক স্বাধীন জানান, ঢাকা থেকে সিরাজগঞ্জে আসতে সর্বোচ্চ তিন ঘণ্টা সময় লাগে। সেখানে বঙ্গবন্ধু সেতু গোলচত্বর আসতেই পাঁচ ঘণ্টা লেগেছে।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসাদ্দেক আলী জানান, ঘন কুয়াশার কারণে সকাল থেকে যানবাহন চলাচলে ধীরগতি ছিল। এছাড়া সকালে পাঁচলিয়া এলাকায় ও পরে চান্দাইকোনায় আলাদা দুটি দুর্ঘটনা ঘটে। এসব কারণে যান চলাচলে বিঘ্ন ঘটে। এতে প্রচুর গাড়ি আটকে পড়ে ধীরে ধীরে যানজট সৃষ্টি হয়েছে।

এছাড়াও ফোরলেন মহাসড়কের কাজ চলমান থাকায় কড্ডার মোড় এলাকায় সিঙ্গেল লেনে যান চলাচল করছে। তবে যানজট নিরসনে পুলিশ নিরলস কাজ করে যাচ্ছে বলে জানান তিনি।

(দ্য রিপোর্ট/আরজেড/১৯ জানুয়ারি, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর