thereport24.com
ঢাকা, শনিবার, ৬ মার্চ ২০২১, ২২ ফাল্গুন ১৪২৭,  ২২ রজব ১৪৪২

অনুরোধ রাখলেন সালমান

২০২১ জানুয়ারি ২০ ১১:০২:৩৭
অনুরোধ রাখলেন সালমান

দ্য রিপোর্ট ডেস্ক: সালমান খান অভিনীত বহুল প্রতীক্ষিত সিনেমা ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’। আসছে ঈদুল ফিতরে মুক্তি পাবে সিনেমাটি। মঙ্গলবার (১৯ জানুয়ারি) সামাজিক যোগাযোগমাধ্যমে এক বিবৃতিতে এই ঘোষণা দিয়েছেন সালমান খান।

এদিকে করোনা মহামারির কারণে ডিজিটাল প্ল্যাটফর্মেও সিনেমা মুক্তির হিড়িক লেগেছে। গুঞ্জন শোনা গিয়েছিল, সালমানও সেই পথে হাঁটবেন। কিন্তু সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তির অনুরোধ জানান ভারতের সিনেমা প্রদর্শকরা। এই অভিনেতার কাছে খোলা চিঠিও দিয়েছিলেন তারা।

চিঠিতে জানানো হয়, করোনা মহামারির কারণে দীর্ঘদিন প্রেক্ষাগৃহ বন্ধ থাকায় সিনেমা ব্যবসার ব্যাপক ক্ষতি হয়েছে। সালমানের সিনেমা অনেক বছর ধরে দর্শকদের প্রেক্ষাগৃহমুখী করেছে। তাই কঠিন পরিস্থিতিতে ফের ঘুরে দাঁড়ানোর জন্য আবারো এই অভিনেতার সিনেমা প্রয়োজন। তাই তার কাছে ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ সিনেমাটি ডিজিটাল প্ল্যাটফর্মের পরিবর্তে প্রেক্ষাগৃহে মুক্তির অনুরোধ জানানো হয়।

প্রদর্শকদের অনুরোধ রেখেছেন সালমান। ‘রাধে’ সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তির ঘোষণা দিয়েছেন তিনি। বিবৃতিতে সালমান বলেন, ‘সিনেমা হল মালিক ও প্রদর্শকরা কতটা আর্থিক সমস্যায় ভুগছেন আমি তা বুঝি। আমি তাদের সাহায্যের জন্য রাধে সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি দিব। প্রতিজ্ঞা করেছিলাম এটি ঈদে মুক্তি পাবে এবং ২০২১ সালের ঈদে এটি আসছে ইনশাআল্লাহ।’

‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ সিনেমাটিতে সালমান খানের বিপরীতে আছেন দিশা পাটানি। এছাড়া জ্যাকি শ্রফ ও রণদীপ হুদাকেও দেখা যাবে। সিনেমাটি পরিচালনা করছেন প্রভুদেবা।

(দ্য রিপোর্ট/আরজেড/২০ জানুয়ারি, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর