thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল 24, ৩ বৈশাখ ১৪৩১,  ৭ শাওয়াল 1445

আওয়ামী লীগের বিদ্রোহী মেয়রপ্রার্থীকে গুলি করে হত্যার হুমকি

২০২১ জানুয়ারি ২২ ১৮:১৭:৫৮
আওয়ামী লীগের বিদ্রোহী মেয়রপ্রার্থীকে গুলি করে হত্যার হুমকি

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ রহনপুর পৌরসভা নির্বাচনের আওয়ামী লীগের বিদ্রোহী মেয়রপ্রার্থী মতিরউর রহমান খানকে গুলি করে হত্যার হুমকি দেয়ার অভিযোগ উঠেছে আওয়ামী লীগ মনোনতি প্রার্থী গোলাম রাব্বানী বিশ্বাসের বিরুদ্ধে।

শুধু তাই নয় মতিউর রহমান খানের কর্মী-সমর্থকদেরও প্রতিনিয়ত হুমকি দেয়া হচ্ছে বলেও অভিযোগ।

শুক্রবার বিকেলে গোমস্তাপুর উপজেলা প্রেসক্লাবে সাংবাদ সম্মেলনে এমন অভিযোগ করেন আওয়ামী লীগের বিদ্রোহী মেয়র প্রার্থী মতিউর রহমান খান। এ সময় তিনি হত্যার হুমকির দুইটি মোবাইল অডিও ক্লিপ সাংবাদিকদের সরবরাহ করেন।

সংবাদ সম্মেলনে মেয়রপ্রার্থী মতিউর রহমান খান লিখিত বক্তব্যে বলেন, মনোনয়নপত্র জমাদানের পর থেকেই প্রার্থীতা থেকে সড়ে দাঁড়ানোর জন্য আওয়ামী লীগ প্রার্থী গোলাম রাব্বানী বিশ্বাস বিভিন্নভাবে চাপ প্রয়োগ করে আসছেন এবং গত ১১ জানুয়ারি দুই দফা মোবাইল ফোনে গুলি করে হত্যার হুমকি দেন। এ সময় গোলাম রাব্বানী বলেন, ‘আমি তো মেয়র হবই। তোকে মেরে ফেলে হলেও মেয়র হবো।’ এতে তিনি ও তার পরিবার চরম নিরাপত্তাহীনতায় আছেন বলে জানান।

আসন্ন নির্বাচনে আইনশৃঙ্খলা বাহিনীর সহযোগিতাসহ লেভেল প্লেয়িং ফিল্ড তৈরির জন্য নির্বাচন কমিশনের কাছে দাবি জানান মতিউর রহমান খান।

এ সময় উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা আকতার আলী খান কচি, আশরাফ আলী খান, মোবারক হোসনে, স্থানীয় ব্যবসায়ী নেতা ফসিউর রহমান খান, রহনপুর আম সমিতির সভাপতি হুমায়ন কবির বাবুসহ মেয়রপ্রার্থী মতিউর রহমান খানের কর্মী-সমর্থকরা।

তবে আওয়ামী লীগের প্রার্থী গোলাম রাব্বানী বিশ্বাস মোবাইলে হত্যার হুমকি দেয়ার বিষয়টি অস্বীকার করেন। তিনি বলেন, ‘এটা মিথ্যা কথা। কিভাবে অডিও রেকর্ড করেছে আমি জানি না।’

প্রসঙ্গত, ৩০ জানুয়ারি তৃতীয় ধাপে চাঁপাইনবাবগঞ্জের রহনপুর পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে। এদিকে রহনপুর পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মতিউর রহমান খান বিদোহী প্রার্থী হওয়ায় তাকে দল থেকে বহিষ্কারের সুপারিশ করা হয়েছে।

(দ্য রিপোর্ট/আরজেড/২২ জানুয়ারি, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর