thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

সেরেনার পাঁচ

২০১৩ সেপ্টেম্বর ০৯ ২৩:০৬:২৮ ০০০০ 00 ০০ ০০:০০:০০
সেরেনার পাঁচ
ফ্ল্যাশিং মিডোসে শিরোপা ধরে রাখার লড়াইয়ে শেষ ম্যাচে সেরেনা উইলিয়ামসের সামনে সেই চেনা প্রতিপক্ষ- ভিক্টোরিয়া আজারেঙ্কা। চলতি মৌসুমে বেলারুশ তারকা আমেরিকান শীর্ষ বাছাইয়ের সামনে নিজেকে বেশ শক্ত প্রতিদ্বন্দ্বীরূপে আবির্ভুত করেছিলেন। রোববার

ঢাকা: ফ্ল্যাশিং মিডোসে শিরোপা ধরে রাখার লড়াইয়ে শেষ ম্যাচে সেরেনা উইলিয়ামসের সামনে সেই চেনা প্রতিপক্ষ- ভিক্টোরিয়া আজারেঙ্কা। চলতি মৌসুমে বেলারুশ তারকা আমেরিকান শীর্ষ বাছাইয়ের সামনে নিজেকে বেশ শক্ত প্রতিদ্বন্দ্বীরূপে আবির্ভুত করেছিলেন। রোববার ফাইনালে শুধু আজারেঙ্কাই নয়, বাতাসও ছিল সেরেনার আরেক প্রতিপক্ষ। কিন্তু সবকিছুকে ছাপিয়ে পঞ্চমবারের মতো ইউএস ওপেন চ্যাম্পিয়ন হলেন সেরেনা।

২৬ সেপ্টেম্বর ৩২ বছরে পা দিতে যাওয়া সেরেনা প্রথম সেটটি বেশ কষ্ট করে জিতলেন। বাতাসের সঙ্গে আজারেঙ্কার প্রতিরোধের সামনে দ্বিতীয় সেটটি হেরে রেগেমেগে আগুন এই আমেরিকান র‌্যাকেট কোর্টের বাইরে ছুঁড়ে ফেললেন। কিছুক্ষণ পর নেমে দ্বিতীয় বাছাই আজারেঙ্কাকে ৫-৭, ৭-৬ (৬), ১-৬ গেমে হারিয়ে ১৭তম গ্র্যান্ড স্ল্যামটি জিতলেন সেরেনা।

আর একটি গ্র্যান্ড স্ল্যাম জিতলেই মার্টিনা নাভ্রাতিলোভা ও ক্রিস এভার্টকে ছুঁয়ে ফেলবেন সেরেনা। তবে শীর্ষে থাকা মার্গারেটের চেয়ে এখনও সাতটি পিছিয়ে এই তারকা।

ম্যাচ শেষে সেরেনা বললেন,‘ভিকা দারুণ প্রতিপক্ষ। কঠিন লড়াকু। সেই কারণে সে একাধিক গ্র্যান্ড স্ল্যাম জিতেছে।’

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর