thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

জাবি প্রেসক্লাবের সভাপতি তানভীর সম্পাদক খলিল

২০২১ জানুয়ারি ২৪ ১৯:৩০:৪০
জাবি প্রেসক্লাবের সভাপতি তানভীর সম্পাদক খলিল

জাবি প্রতিবেদক:জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের কার্যকরী পরিষদ নির্বাচনে (২০২১-২২) সভাপতি পদে নির্বাচিত হয়েছেন জাবির ইংরেজি বিভাগের ৪৫ ব্যাচের শিক্ষার্থী হাসান তানভীর (দৈনিক বণিক বার্তার প্রতিনিধি) ও সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন ভূগোল ও পরিবেশ বিভাগের ৪৫ ব্যাচের শিক্ষার্থী খলিলুর রহমান (এনটিভি অনলাইন প্রতিনিধি)।

আজ রবিবার বেলা ২ টায় বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রে প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক মোহাম্মদ আলমগীর কবীর এই ফলাফল ঘোষণা করেন। সকাল ১১টা থেকে ১টা পর্যন্ত ভোট প্রদান কার্যক্রম অনুষ্ঠিত হয়। করোনা পরিবেশের কারনেভোটাররাঅনলাইনে ভোট প্রদান করে।

এছাড়াও সহ- সভাপতি পদে নির্বাচিত হয়েছেন ইমন মাহমুদ(দৈনিক জনকন্ঠ), যুগ্ম- সম্পাদক নূর-হাসান নাঈম (ভোরের কাগজ), কোষাধ্যক্ষ শিহাব উদ্দিন (সারাক্ষণ.কম), দপ্তর সম্পাদক হাসিব সোহেল (বাংলাদেশ পোষ্ট), প্রচার ও প্রকাশনা সম্পাদক মোসাদ্দেকুর রহমান (আমার সংবাদ) এবং কার্যকরী সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন ফাইজার মুহাম্মদ শাওলিন (স্টুডেন্ট জার্নাল), আরিফুল ইসলাম শাকিল (ডেল্টা টাইমস), শরিফুল ইসলাম রুমান (ঢাকা প্রতিদিন), জাকির হোসেন (সময়ের আলো)।

ফলাফল ঘোষণার সময় প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক মোহাম্মদ আলমগীর কবীর বলেন, ‘করোনায় শিক্ষা প্রতিষ্ঠানের কার্যক্রম অনলাইনে চলছে। জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রেসক্লাব প্রথম অনলাইনের মাধ্যমে নির্বাচন কার্যক্রম পরিচালনা করে নজির স্থাপন করেছে। অনলাইনেও সুষ্ঠ ও সুন্দর নির্বাচন করা যায় এই নির্বাচন তার উদাহরণ হয়ে থাকবে'।

এসময় উপস্থিত ছিলেন সহকারী নির্বাচন কমিশনার সহযোগী অধ্যাপক মো.আওলাদ হোসেন, সহকারী নির্বাচন কমিশনার সহযোগী অধ্যাপক মো. তাজউদ্দীন সিকদার ও উপদেষ্টা অধ্যাপক কে এম আককাছ আলী। এছাড়া বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

দ্য রিপোর্ট/এএস/২৪ জানুয়ারি,২০২১

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

শিক্ষা এর সর্বশেষ খবর

শিক্ষা - এর সব খবর