thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

ডেমরায় ফ্ল্যাটে নারীর লাশ, স্বামী পলাতক

২০২১ জানুয়ারি ২৫ ০৯:৪৯:৩২
ডেমরায় ফ্ল্যাটে নারীর লাশ, স্বামী পলাতক

দ্য রিপোর্ট প্রতিবেদক: রাজধানীর ডেমরায় রাশি আক্তার (২৪) নামে এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার রাত সাড়ে ৯টায় সারুলিয়া পশ্চিম টেংরার মৃত হাজী সিরাজ মিয়ার বাড়ির নিচতলার সাবলেট ফ্ল্যাট থেকে এ লাশ উদ্ধার করা হয়।

ঘটনার পর থেকে রাশি আক্তারের স্বামী মো. জুনায়েদ (৩৬) পলাতক রয়েছেন। পুলিশের ধারণা রাশি আক্তারকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

ডেমরা থানার পরিদর্শক (অপারেশন) নূরে আলম সিদ্দীকি বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, শনিবার রাত সাড়ে ৮টার দিকে রাশি ও তার স্বামী বাসায় ফিরেন। ওইদিন বিকালে রাশির মেয়ে জান্নাতকে ডেমরার বক্সনগর নিজেদের বাড়িতে নিয়ে যান তার নানি। পরদিন সকালে ফ্ল্যাটের সাবলেট ভাড়াটিয়া জাহিদুল ইসলাম দেখেন রাশিদের ঘরের দরজা বন্ধ। এদিকে মোবাইল ফোনে মেয়েকে না পেয়ে রোববার বিকালে রাশির বাসায় আসেন তার মা। তিনি এসে ফেলে রাখা চাবি দিয়ে দরজা খুলে দেখেন মেয়ের মৃতদেহ বিছানায় পড়ে আছে।

পরে খবর পেয়ে ডেমরা থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

ডেমরা থানার ওসি খন্দকার নাসির উদ্দিন বলেন, এ ঘটনায় রাশির ভাই একটি হত্যা মামলা দায়ের করেছেন। মৃত্যুর বিষয়ে তদন্ত শুরু হয়েছে। পলাতক স্বামীকে দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।

(দ্য রিপোর্ট/আরজেড/২৫ জানুয়ারি, ২০২১)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

অপরাধ ও আইন এর সর্বশেষ খবর

অপরাধ ও আইন - এর সব খবর