thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৫ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

রিংসাইন টেক্সটাইলের পর্ষদ পুনর্গঠন 

২০২১ জানুয়ারি ২৭ ১১:৩০:৩৫
রিংসাইন টেক্সটাইলের পর্ষদ পুনর্গঠন 

দ্য রিপোর্ট প্রতিবেদক:পুঁজিবাজারে তালিকাভুক্ত রিংসাইন টেক্সটাইলের পরিচালনা পর্ষদ পুনর্গঠন করা হয়েছে। নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি) কোম্পানিটির পর্ষদ পুনর্গঠন করেমঙ্গলবার (২৬ জানুয়ারি,২০২১) এই সংক্রান্ত একটি নির্দেশনা জারি করেছে । পর্ষদ পুনর্গঠনের পাশাপাশিকোম্পানিরসচিব এবংপ্রধান অর্থ কর্মকর্তাকে (সিএফও) পরিবর্তনের সিদ্ধান্ত নিয়েছে বিএসইসি।

বিএসইসি কোম্পানিটির পর্ষদ পুনর্গঠন করে ৭ জন স্বতন্ত্র পরিচালক নিয়োগ দিয়েছে। পুনর্গঠিত কোম্পানির চেয়ারম্যানের দায়িত্ব পালন করবেন পুলিশের অতিরিক্ত আইজিপি মেজবাহ উদ্দিন(পিআরএল)। অন্য ছয়জন পরিচালক হলেন-অ্যাভিয়েশন ম্যানেজমেন্ট সার্ভিসেসের সাবেক মহা ব্যবস্থাপক আব্দুর রাজ্জাক, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউট অব ল্যাদার ইন্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজি বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ মিজানুর রহমান,জনতা ব্যাংকের সাবেক ব্যবস্থাপনা পরিচালক ড. মো. ফোরোজ আলী, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্সের অধ্যাপক ড. মোহাম্মদ সগির হোসাইন খন্দকার, ঢাকা বিশ্ববিদ্যালয়ের একাউন্টিং অ্যান্ড সিস্টেমস বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ মনিরুজ্জামান এবং পাওয়ার গ্রিডের স্বতন্ত্র পরিচালক ইসতাক আহমেদ শিমুল।

২০২০ সালের ২৭ সেপ্টেম্বর থেকে করোনার কারণে কাঁচামাল ও রপ্তানি আদেশের সংকটে সাময়িকভাবে কোম্পানিটি লে-অফ বা বন্ধ ঘোষণা করা হয়।

উল্লেখ্য, ২০১৯ সালের ডিসেম্বরে আইপিওর মাধ্যমে পুঁজিবাজার থেকে ১৫০ কোটি টাকা পুঁজি সংগ্রহ করেছিল রিং সাইন।

দ্য রিপোর্ট/এএস/২৭জানুয়ারি,২০২১

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

শেয়ারবাজার এর সর্বশেষ খবর

শেয়ারবাজার - এর সব খবর