thereport24.com
ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল 24, ১১ বৈশাখ ১৪৩১,  ১৫ শাওয়াল 1445

বিদ্রোহী প্রার্থীর পোলিং এজেন্টকে ছুরিকাঘাত

২০২১ জানুয়ারি ৩০ ১১:৫৯:২৩
বিদ্রোহী প্রার্থীর পোলিং এজেন্টকে ছুরিকাঘাত

পাবনা প্রতিনিধি: ভোটের আগের দিন শুক্রবার (২৯ জানুয়ারি) বিকেলে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীর এক পোলিং এজেন্টকে ছুরিকাঘাত করেছে দুর্বৃত্তরা।

আহত এজেন্টের নাম আহসান হাবীব আসান (৪০)। তিনি আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী শরীফ উদ্দিন প্রধানের ৪নং ওয়ার্ড ভোটকেন্দ্রের পোলিং এজেন্ট ও একই ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক।

আহত আহসানের অভিযোগ, আওয়ামী লীগ প্রার্থীর সমর্থকরা তার ওপর হামলা চালিয়েছেন। আর বিদ্রোহী প্রার্থী বলেছেন ভোট ডাকাতির পূর্ব প্রস্তুতি হিসেবে প্রতিপক্ষ এসব হামলা করেছে।

এজেন্ট আহসান জানান, বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) রাতে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আলী মতুর্জা বিশ্বাস সনির সমর্থকরা স্বতন্ত্র প্রার্থী শরীফ উদ্দিন প্রধানের প্রতীক নারিকেল গাছ’র ৪নং ওয়ার্ডের নির্বাচনী কার্যালয়ে হামলা চালিয়ে ভেঙে দিয়ে যায়। শুক্রবার (২৯ জানুয়ারি) বিকেলে নির্বাচনী ক্যাম্প তার নেতৃত্বে মেরামতের শুরু করেন। এ সময় একদল সন্ত্রাসী অতর্কিতে হামলা করে আসানকে ছুরিকাঘাত করে মোটরসাইকেলে পালিয়ে যায়। পরে আশপাশের লোকজন ও তার স্বজনরা তাকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

পাবনা সদর থানার পরিদর্শক রওশন আলী জানান, ছুরিকাঘাতের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। লিখিত অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেয়া হবে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

(দ্য রিপোর্ট/আরজেড/৩০ জানুয়ারি, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর