thereport24.com
ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল 24, ১১ বৈশাখ ১৪৩১,  ১৫ শাওয়াল 1445

অশ্লীল ভিডিও তৈরি চক্রে জড়িত, অভিনেত্রী গ্রেপ্তার

২০২১ ফেব্রুয়ারি ০৭ ১৯:৪১:৫৯
অশ্লীল ভিডিও তৈরি চক্রে জড়িত, অভিনেত্রী গ্রেপ্তার

দ্য রিপোর্ট ডেস্ক: অশ্লীল ভিডিও তৈরি চক্রের সঙ্গে জড়িত থাকায় ভারতীয় অভিনেত্রী গেহেনা বশিষ্ঠকে গ্রেপ্তার করেছে মুম্বাই ক্রাইম ব্রাঞ্চ।

জানা গেছে, এই চক্র উঠতি অভিনেত্রীদের ব্যবহার করে অশ্লীল ভিডিও ধারণ ও তা ওয়েবসাইটে আপলোড করতেন। সম্প্রতি তিনজন ভুক্তভোগী অভিযোগ করেন, তাদের জোর করে পর্নো ভিডিও করতে বাধ্য করা হয়। এরপরই এই চক্রকে গ্রেপ্তার করে মুম্বাই পুলিশের ক্রাইম ব্রাঞ্চ।

এই ঘটনায় জড়িত থাকার দায়ে প্রথমে ৫ জনকে গ্রেপ্তার করে ক্রাইম ব্রাঞ্চ। পরে তাদের কাছ থেকে অভিনেত্রী গেহেনার নাম পায়। রোববার (৭ ফেব্রুয়ারি) তাদের আদালতে হাজির করার কথা রয়েছে।

এ প্রসঙ্গে মুম্বাই পুলিশের একজন উর্ধ্বতন কর্মকর্তা জানান, গেহেনা এখন পর্যন্ত ৮৭টি পর্নো ভিডিও তার ওয়েবেসাইটে পোস্ট করেছেন। সেগুলো সাবস্ক্রাইবের মাধ্যমে দেখতে হয়। আর সাবস্ক্রাইবের জন্য ২ হাজার রুপি নেওয়া হতো।

গেহেনা বশিষ্ঠের আসল নাম বন্দনা তিওয়ারি। মিস এশিয়া বিকিনি মুকুট জিতে আলোচনায় আসেন। অভিনয়ের পাশাপাশি তিনি মডেলিং ও টিভি উপস্থাপনা করতেন। বেশ কিছু ব্র্যান্ডের বিজ্ঞাপনও করেছেন তিনি। অল্ট বালাজির ‘গান্ধি বাত’ ওয়েব সিরিজে তাকে দেখা গেছে।

(দ্য রিপোর্ট/আরজেড/০৭ ফেব্রুয়ারি, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর