thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল 24, ১০ বৈশাখ ১৪৩১,  ১৪ শাওয়াল 1445

করোনার টিকা নিলেন সুবর্ণা মুস্তাফা

২০২১ ফেব্রুয়ারি ০৮ ১৮:১৫:১৬
করোনার টিকা নিলেন সুবর্ণা মুস্তাফা

দ্য রিপোর্ট প্রতিবেদক: করোনাভাইরাসের ভ্যাকসিন গ্রহণ করেছেন বরেণ্য অভিনেত্রী ও সংসদ সদস্য সুবর্ণা মুস্তাফা। ৮ ফেব্রুয়ারি, সোমবার দুপুরে জাতীয় সংসদ ভবনে টিকা নেন তিনি।

টিকা নেওয়ার পর ফেসবুকে ছবি প্রকাশ করে সুবর্ণা মুস্তাফা লেখেন, ‘আমার টিকা নেওয়া সম্পন্ন হলো। জনগণের যত্ন নেওয়ার জন্য প্রধানমন্ত্রী আপনাকে ধন্যবাদ। জয় বাংলা’।

ভারতের পাঠানো উপহারস্বরূপ করোনার টিকা বিতরণ চলছে গত কিছু দিন ধরে। তবে তার আগে টিকা গ্রহণের নিবন্ধন চালু হয়েছিল। সেই নিবন্ধনে নাম লিখিয়েছিলেন সুবর্ণা মুস্তাফাও। তারই ধারবাহিকতায়া তিনি মহামারির টিকা নিলেন।

করোনার টিকা ঘিরে কিছু গুজব ছড়িয়েছে। অনেকের ধারণা, দেশের বিশিষ্টজনদের টিকা গ্রহণের মাধ্যমে সেই গুজব মুছে যাবে। এবং সাধারণ মানুষও টিকা গ্রহণে উৎসাহিত হবে।

প্রসঙ্গত, খ্যাতিমান অভিনেতা গোলাম মুস্তাফার সুযোগ্য কন্যা সুবর্ণা মুস্তাফা। তিনি আশির দশকে অভিনয়ে আত্মপ্রকাশ করেন। তবে জনপ্রিয়তা লাভ করেন ১৯৯০ সালের ‘কোথাও কেউ নেই’ ধারবাহিক নাটকের মাধ্যমে। এরপর তিনি বহু নাটকে অভিনয় করে নিজেকে দেশের অন্যতম সেরা অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠিত করেন। একুশে পদকপ্রাপ্ত এই নন্দিত তারকা অভিনয়ের পাশাপাশি তিনি বর্তমানে সংসদ সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন।

(দ্য রিপোর্ট/আরজেড/০৮ ফেব্রুয়ারি, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর