thereport24.com
ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল 24, ১১ বৈশাখ ১৪৩১,  ১৫ শাওয়াল 1445

বাবা হারালেন তারিন

২০২১ ফেব্রুয়ারি ০৯ ১৭:২১:৩১
বাবা হারালেন তারিন

দ্য রিপোর্ট প্রতিবেদক: বাবা হারালেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তারিন জাহান।

মঙ্গলবার (৯ ফেব্রুয়ারি) রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তারিনের বাবা মো. শাহজাহান (ইন্নালিল্লাহ ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। এ তথ্য নিশ্চিত করেছেন নাট্যনির্মাতা চয়নিকা চৌধুরী।

চয়নিকা চৌধুরী ফেসবুক স্ট্যাটাসে লিখেন, ‘আংকেল যেখানেই থাকুন ভালো থাকুন।’ অন্যদিকে তারিন জাহান তার বাবার জন্য দোয়া চেয়ে মঙ্গলবার সকালে ফেসবুক স্ট্যাটাসে জানান, ৪৭ দিন লড়াই করার পর গুরুতর অসুস্থ অবস্থায় তার বাবাকে ফের সিসিইউতে ভর্তি করা হয়েছে। এ স্ট্যাটাস দেওয়ার ঘন্টাখানেক পরই মারা যান তারিনের বাবা।

তারিনের বাবা মো. শাহজাহান একজন ব্যবসায়ী ছিলেন, মা তাহমিনা জাহান গৃহিণী। পাঁচ বোনের মধ্যে তারিন সবার ছোট। ১৯৮৫ সালে জাতীয় সাংস্কৃতিক প্রতিভা অন্বেষণ ‘নতুন কুঁড়ি’ অনুষ্ঠানে অভিনয়, নাচ এবং গল্প বলাতে প্রথম হন তারিন। এরপর জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘এইসব দিন রাত্রি’-এ কাজ করেন এই অভিনেত্রী।

হুমায়ূন আহমেদের এই ধারাবাহিক নাটকে প্রথম শিশু চরিত্রে অভিনয় করেন তারিন। ১৯৮৮ সালে শহীদুল্লাহ কায়সারের লেখা উপন্যাস অবলম্বনে নির্মিত ধারাবাহিক নাটক ‘সংশপ্তক’-এ শিশু চরিত্রে দেখা যায় তাকে। এরপর অসংখ্য জনপ্রিয় ধারাবাহিক ও একক নাটকে অভিনয় করেছেন তারিন।

(দ্য রিপোর্ট/আরজেড/০৯ ফেব্রুয়ারি, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর