thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল 24, ১০ বৈশাখ ১৪৩১,  ১৪ শাওয়াল 1445

ওয়ারিকানকে ফেরালেন রাহী

২০২১ ফেব্রুয়ারি ১৪ ১০:২৬:০১
ওয়ারিকানকে ফেরালেন রাহী

দ্য রিপোর্ট প্রতিবেদক: লিড কত হলে ভালো হয় বাংলাদেশের জন্য। ওয়েস্ট ইন্ডিজের লক্ষ্য ৪০০ প্লাস লিড দেয়া। বাংলাদেশের লক্ষ্য লিড ৩০০ রানের বেশি যেতে না দেয়া। ৩০০ হলেও যে সেটা তাড়া করা কঠিন হয়ে যাবে!

দুই দলের নিঃসন্দেহে দুই লক্ষ্য। এই দুটি লক্ষ্য সামনে রেখেই ঢাকা টেস্টের চতুর্থ দিন খেলতে নেমেছে বাংলাদেশ এবং ওয়েস্ট ইন্ডিজ। তৃতীয় দিন শেষে দ্বিতীয় ইনিংসে ওয়েস্ট ইন্ডিজের সংগ্রহ ছিল ৩ উইকেট হারিয়ে ৪১ রান। এনক্রুমাহ বোনার ৮ ও জোমেল ওয়ারিকান ছিলেন ২ রানে।

চতুর্থ দিন সকালে খেলতে নেমেই পেসার আবু জায়েদ রাহীর বলে ব্রেক থ্রু পেলো বাংলাদেশ। দিনের ৫ম ওভারেই বাংলাদেশকে উইকেট উপহার দিলেন পেসার আবু জায়েদ রাহী। তার করা বলে এলবিডব্লিউ হয়ে ফিরে গেলেন জোমেল ওয়ারিকান। নামের পাশ আর কোনো রানই যোগ করতে পারেননি তিনি।

লেগ স্ট্যাম্পের ওপর বল ছিল। বাংলাদেশ আবেদন করতেই আম্পায়ার আঙ্গুল তুলে দিলেন। কিন্তু রিভিউ নিলেন ওয়ারিকান। কিন্তু তাতেও কোনো লাভ হলো না। টিভি রিপ্লেতে দেখা গেল, এটা নিশ্চিত আউট।

এ প্রতিবেদন লেখার সময় ওয়েস্ট ইন্ডিজের রান ২৭ ওভার শেষে ৪ উইকেট হারিয়ে ৫৫। তাদের লিড দাঁড়িয়েছে এরই মধ্যে ১৬৮ রান। ১৮ রান নিয়ে ব্যাট করছেন এনক্রুমাহ বোনার এবং ৪ রান নিয়ে ব্যাট করছেন কাইল মায়ার্স।

এর আগে প্রথম ইনিংসে ওয়েস্ট ইন্ডিজ অলআউট হয়েছিল ৪০৯ রানে। জবাবে বাংলাদেশ প্রথম ইনিংসে করেছিল ২৯৬ রান।

(দ্য রিপোর্ট/আরজেড/১৪ ফেব্রুয়ারি, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর