thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৭ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

যশোর ও নড়াইলে দুই যুবক খুন

২০২১ ফেব্রুয়ারি ১৭ ০৯:১৯:২৫
যশোর ও নড়াইলে দুই যুবক খুন

দ্য রিপোর্ট প্রতিবেদক: যশোর ও নড়াইলে পৃথক ঘটনায় দুই যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। মঙ্গলবার রাতে ঘটনা দুটি ঘটে। নিহতরা হলেন যশোরের পারভেজ(৩২) এবং নড়াইলে সাবু মোল্যা (৩২)।

যশোর জেলা শহরের ঘোপ বেলতলা বউবাজার এলাকায় মঙ্গলবার রাতে এ ঘটনা ঘটে। তিনি ভ্যানে করে বিভিন্ন মালামাল বিক্রি করতেন।

নিহত পারভেজ যশোর সদরের বাহাদুরপুর গ্রামের হঠাৎপাড়ার তোতা মিয়ার ছেলে। রাত সাড়ে ৭টার দিকে অজ্ঞাত কয়েকজন পারভেজকে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর জখম করে। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যায়।

নিহতের খালা রওশন আরা জানান, রাতে তিন নম্বর ওয়ার্ডের কাউন্সিলর অপু তাকে ফোন দিয়ে পারভেজকে ছুরি মেরে হত্যার কথা জানান। এরপর হাসপাতালে গিয়ে তার মরদেহ দেখতে পাই। পারভেজ ভ্যানে করে বিভিন্ন মালামাল বিক্রি করে জীবিকা নির্বাহ করত।

তিনি বলেন, আমি শুনেছি মুখ বাঁধা তিনজন এসে তাকে কুপিয়ে ফেলে রেখে যায়।

হাসপাতালের চিকিৎসক এম আব্দুর রশিদ বলেন, তাকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়। প্রচুর রক্তক্ষরণের কারণে তার মৃত্যু হয়েছে।
কোতয়ালি থানার পরিদর্শক সুমন ভক্ত বলেন, খবর পাওয়ার সঙ্গে সঙ্গে পুলিশ ঘটনাস্থলে যায়। কারা কেন এই ঘটনা ঘটিয়েছে তা এখন বলা যাচ্ছে না। পুলিশ বিষয়টি গুরুত্বসহ দেখছে।

নড়াইল: এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে নড়াইল সদর উপজেলার হবখালী ইউনিয়নের চরসিংঙ্গিয়া গ্রামে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে সাবু মোল্যা(৩২) নামে এক যুবক নিহত হয়েছেন। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। সাবু পার্শ্ববর্তী কোমখালী গ্রামের শফিয়ার মোল্যার ছেলে।

পুলিশ ও এলাকাবাসী জানান, মঙ্গলবার সন্ধ্যায় সাবু মোল্যা সিংঙ্গিয়া বাজার থেকে বাড়িতে যাওয়ার পথে চরসিংঙ্গিয়া এলাকায় পৌঁছালে প্রতিপক্ষের লোকজন তাকে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায়। স্থানীয় লোকজন সাবুকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সাবু মোল্যার পরিবারের অভিযোগ, প্রতিপক্ষের বাদশা, ইকবাল, সোহেল, আলামিনসহ কয়েকজন দুর্বৃত্ত সাবুকে কুপিয়ে হত্যা করে।

নড়াইল সদর থানার ওসি ইলিয়াস হোসেন জানান, ময়নাতদন্তের জন্য সাবুর মরদেহ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

(দ্য রিপোর্ট/আরজেড/১৭ ফেব্রুয়ারি, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর