thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৫ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

প্রভাসের পোশাকে ব্যয় ৬ কোটি রুপি

২০২১ ফেব্রুয়ারি ১৭ ০৯:২৫:১৬
প্রভাসের পোশাকে ব্যয় ৬ কোটি রুপি

দ্য রিপোর্ট ডেস্ক: ভারতীয় সিনেমার দর্শকপ্রিয় অভিনেতা প্রভাস। তার পরবর্তী সিনেমা ‘রাধে শ্যাম’। রাধা কৃষ্ণ পরিচালিত এ সিনেমা আগামী ৩০ জুলাই মুক্তি পাবে। ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, প্রভাসের চরিত্রটি ঠিকঠাকভাবে ফুটিয়ে তোলার জন্য তার কস্টিউম বাবদ খরচ হয়েছে ৬ কোটি রুপি। বাংলাদেশি মুদ্রায় ৬ কোটি ৯৯ লাখ ২৪ হাজার টাকা।

‘রাধে শ্যাম’ সিনেমায় কস্টিউম ডিজাইনার হিসেবে কাজ করেছেন থোটা বিজয়ভাস্কর ও একা লক্ষ্মী। মেকআপ আর্টিস্ট হিসেবে কাজ করেছেন তারানুম খান। হেয়ার স্টাইলিস্ট ছিলেন রোশান।

১৯ শতকের প্রেমের গল্প নিয়ে গড়ে উঠেছে এ সিনেমার গল্প। ইউরোপের প্রেক্ষাপটে সিনেমাটির চিত্রনাট্য রচনা করা হয়েছে। সিনেমায় প্রভাসের চরিত্রের নাম বিক্রম আদিত্য। পূজা হেগড়েকে দেখা যাবে প্রেরণা নামের একটি চরিত্রে।

পূর্ব ঘোষণা অনুযায়ী গত ১৪ ফেব্রুয়ারি প্রকাশিত হয়েছে সিনেমাটির টিজার। এতে দেখা যায়—রেলওয়ে স্টেশনে প্রথম দেখার পর অভিনেত্রী পূজা হেগড়েকে আকর্ষণ করার চেষ্টা করছেন প্রভাস। টিজারে একটি রোমান্টিক সংলাপও রয়েছে। নিজেকে রোমিও মনে করেন কিনা প্রভাসকে প্রশ্ন করেন পূজা। জবাবে এই অভিনেতা বলেন, ‘আমি তার মতো নই। সে ভালোবাসার জন্য মারা গেছে। আমি তা করব না।’

ইউভি ক্রিয়েশনের ব্যানারে নির্মিত হয়েছে ‘রাধে শ্যাম’। হিন্দি, তামিল, তেলেগু, মালায়ালাম ও কন্নড় ভাষায় মুক্তি পাবে সিনেমাটি।

(দ্য রিপোর্ট/আরজেড/১৭ ফেব্রুয়ারি, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর