thereport24.com
ঢাকা, শনিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৪ ফাল্গুন ১৪২৭,  ১৫ রজব ১৪৪২

পাঁচ সাবেক অধিনায়কের সঙ্গে পাপনের জরুরি বৈঠক

২০২১ ফেব্রুয়ারি ১৮ ০৯:৪৭:২৫
পাঁচ সাবেক অধিনায়কের সঙ্গে পাপনের জরুরি বৈঠক

দ্য রিপোর্ট প্রতিবেদক: সদ্য শেষ হওয়া দুই ম্যাচের টেস্ট সিরিজের ঘরের মাঠে ২-০তে হেরেছে স্বাগতিক বাংলাদেশ। দলের এমন বাজে পরিস্থিতিতে আবার সময় ঘনিয়ে আসছে নিউজিল্যান্ড সফরের। এসব বিষয় মাথায় রেখে বুধবার রাতে বাংলাদেশ দলের সাবেক পাঁচ অধিনায়ক এবং বর্তমানে টাইগার দলের তিন সিনিয়র ক্রিকেটারকে ডেকে জরুরি বৈঠকে বসেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন।

তিন ম্যাচের ওয়ানডে সিরিজে সফররত ওয়েস্ট ইন্ডিজকে বাংলাওয়াশ করেছে টাইগাররা। জয়ের আমেজ কাটতে না কাটতেই টেস্টে মুমিনুলদের ভরাডুবি। এদিকে আবার দরজায় কড়া নাড়ছে নিউজিল্যান্ড সফর। সবকিছু মিলিয়ে বোর্ডের তিন পরিচালক আকরাম খান, নাঈমুর রহমান ও খালেদ মাহমুদ, দুই নির্বাচক মিনহাজুল আবেদীন ও হাবিবুল বাশারের সঙ্গে আলোচনা করেন পাপন। এ ছাড়া ছিলেন বিসিবির পরিচালক ইসমাইল হায়দার মল্লিক ও প্রধান নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন চৌধুরী।

রাতে বোর্ড সভাপতি একান্তে কথা বলেন মুশফিকুর রহিম, তামিম ইকবাল ও মাহমুদউল্লাহর সঙ্গে। ছুটিতে থাকায় এখানে ডাকা হয়নি সাকিব আল হাসানকে।

বৈঠক শেষে বিসিবির ক্রিকেট পরিচালনা প্রধান আকরাম খান বলেন, ‘বিসিবি সভাপতি আমাদের কাছে জানতে চেয়েছেন, কেন আমরা টেস্টে ভালো খেলতে পারলাম না, কী সমস্যা ছিল। তা ছাড়া সামনে নিউজিল্যান্ড সফর। সেটা নিয়েও আলোচনা হয়েছে।’

বিসিবি প্রধান কোনো বার্তা দিল কিনা এমন প্রশ্নের জবাবে বিসিবি পরিচালক ও দেশের প্রথম টেস্ট অধিনায়ক নাইমুর রহমান দুর্জয় বলেন, ‘বার্তা তো আমাদের কাছে যাবে না। বার্তা তো আমরা দেব। সামনে আরও সিরিজ আছে। সেগুলোতে আমাদের বোর্ডের পলিসি কি হবে, এগুলো নিয়ে আলোচনা হয়েছে। কিন্তু কোনো চূড়ান্ত সিদ্ধান্ত নেয়ার মতো কিছু হয়নি।’

(দ্য রিপোর্ট/আরজেড/১৮ ফেব্রুয়ারি, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর