thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল 24, ৩ বৈশাখ ১৪৩১,  ৭ শাওয়াল 1445

নিশিতার বিয়ে আজ

২০২১ ফেব্রুয়ারি ২৪ ১৪:১২:০২
নিশিতার বিয়ে আজ

দ্য রিপোর্ট প্রতিবেদক: আজ বুধবার (২৪ ফেব্রুয়ারি) ক্লোজআপ ওয়ান তারকা সংগীতশিল্পী নিশিতা বড়ুয়ার বিয়ে। তার হবু বরের নাম দীপংকর বড়ুয়া। রাজধানীর একটি রেস্তোরাঁয় দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুদের নিয়ে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে বলে জানিয়েছেন নিশিতা।

গত ২২ ফেব্রুয়ারি নগরীর মেরুল বাড্ডায় তাইকিং চায়নিজ রেস্তোরাঁয় আয়োজন করা হয় নিশিতার গায়ে হলুদের অনুষ্ঠান। এতে উপস্থিত ছিলেন তার দীর্ঘদিনের সহকর্মী ও বন্ধুরা। এ তালিকায় ছিলেন—সংগীতশিল্পী সাব্বির জামান, মুহিন, খান, কিশোর দাস, প্রতীক হাসান, লিজা প্রমুখ।

নিশিতা বড়ুয়া বলেন- দুই পরিবারের পক্ষ থেকেই সব আয়োজন করা হয়েছে। মজার বিষয় হলো, আমাদের দুজনের বাড়ি চট্টগ্রামে। তবে কবে সেখানে যাব তা এখনো ঠিক হয়নি।

নিশিতার হবু বর দীপংকর বড়ুয়া ন্যাশনাল ব্যাংকে কর্মরত আছেন। চার বছরের পরিচয় দীপংকর ও নিশিতার। গত বছরই বিয়ের প্রস্তুতি নিয়েছিলেন তারা। কিন্তু করোনার কারণে তা পিছিয়ে যায়। অবশেষে নতুন জীবনে পা রাখতে যাচ্ছেন তারা।

বেসরকারি টিভি চ্যানেলের সংগীতবিষয়ক প্রতিযোগিতা ‘ক্লোজআপ ওয়ান ২০০৬’-এর দ্বিতীয় রানারআপ ছিলেন নিশিতা বড়ুয়া। ‘রংধনু ভালো লাগে, নীল আকাশ ভালো লাগে’ গান গেয়ে শ্রোতার মুগ্ধ করেছিলেন এই শিল্পী। ২০০৭ সালে প্রকাশিত হয় তার প্রথম একক অ্যালবাম ‘আমায় নিয়ে চলো’। চলচ্চিত্র ছাড়াও বিজ্ঞাপনের জিঙ্গেলে কণ্ঠ দিয়েছেন নিশিতা।

(দ্য রিপোর্ট/আরজেড/২৪ ফেব্রুয়ারি, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর