thereport24.com
ঢাকা, সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ৬ বৈশাখ ১৪২৮,  ৭ রমজান ১৪৪২

বুবলীকে হত্যার চেষ্টা!

২০২১ ফেব্রুয়ারি ২৬ ১৮:৫২:৫৪
বুবলীকে হত্যার চেষ্টা!

দ্য রিপোর্ট ডেস্ক: ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা বুবলীকে হত্যা করার চেষ্টা চলছে। এরই মধ্যে একাধিকবার তার ওপর অ্যাটেম্প টু মার্ডার হয়েছে। এমনটাই অভিযোগ করেছেন বুবলী। নিজের ফেবসুক পেজে একটি দীর্ঘ স্ট্যাটাস দিয়ে বিষয়টি জানিয়েছেন তিনি।

বুবলী জানান, গত কয়েক দিনে পরপর দুই দিন তাকে গাড়িচাপা দিয়ে হত্যার চেষ্টা করেছে কেউ। তবে সৃষ্টিকর্তার করুণায় বেঁচে গেছেন বলে মনে করছেন তিনি।

ফেসবুক পোস্টে বুবলী লিখেছেন, সব সড়ক দূর্ঘটনাই দূর্ঘটনা নয়, অনেক সময় পরিকল্পিতও হয়; তা গত দু’দিন টের পেয়েছি। উপলব্ধি করেছি আমরা যা দেখি বা যা শুনি তার পেছনেও অন্য এক অজানা সত্য থাকে। মৃত্যুকে খুব কাছ থেকে দেখলাম আর ভাবছিলাম আজকের দিনটি তো আমাকে নিয়ে অন্য রকম সংবাদও হতে পারতো। হয়তো আল্লাহর রহমত, মা বাবা ভাই বোনদের দোয়া আর আপনাদের ভালোবাসায় এ যাত্রায় ভালো আছি।

বুবলী লিখেছেন, গত চার/পাঁচদিন আমি ‘চোখ’ নামে একটি সিনেমার শুটিং করছিলাম। যথারীতি শুটিং শেষে রাতে বাসায় ফেরার পথে বিপরীত রাস্তা থেকে কোনো হর্ণ না বাজিয়ে, কোনো সিগনাল না দিয়ে আমার গাড়ির সামনে প্রচন্ড বেগে তেড়ে এসেছে একটি প্রাইভেট কার। যার গ্লাস ছিলো ব্ল্যাক পেপার দিয়ে মোড়ানো এবং কোনো নাম্বার প্লেট ছিলো না। আমার ড্রাইভার হার্ড ব্রেক না করলে হয়তো অন্য কিছু হতে পারতো। আর আমি নিজেও ড্রাইভিং জানি তাই কোনটি দূর্ঘটনা আর কোনটি ইচ্ছাকৃত তা বোঝার ক্ষমতা নিশ্চই একজন সুস্হ স্বাভাবিক মানুষের মত আমারও আছে।

‘বসগিরি’ খ্যাত এই নায়িকা আরও লিখেছেন, প্রথম দিন সব বুঝতে পেরেও মনকে সান্ত্বনা দিয়েছিলাম হয়তো বিপরীত দিক থেকে আসা গাড়ি এতো জোরে আসার কারণে কন্ট্রোল রাখতে পারেনি। কিন্তু একই ঘটনার পুনরাবৃত্তি হলে তো সেটি আর বুঝতে বাকি থাকে না যে এটি উদ্দেশ্যমূলক ভাবেই করানো হচ্ছে।

অনেক দিন ধরেই আমি নানান ভাবে নানান কিছু বুঝতে পারছি, শুনতে পারছি। কিন্তু যারাই এসব ন্যাক্কার জনক অপরাধের সাথে জড়িত থাকবেন তারাও নিশ্চই বারবার সুযোগের অপেক্ষায় থাকবেন। কিন্তু মনে রাখবেন কেউই আইনের উর্দ্ধে নন, আর আল্লাহ তো একজন আছেন যিনি সবই দেখেন। শিঘ্রই আমি ব্যবস্থা নেবো এ ব্যাপারে। দোয়া করবেন আমার জন্য।

(দ্য রিপোর্ট/আরজেড/২৬ ফেব্রুয়ারি, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর