thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৫ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

মোট টিকা নিয়েছেন ৩৫ লাখ ৮১ হাজার মানুষ

২০২১ মার্চ ০৪ ২০:২০:২৩
মোট টিকা নিয়েছেন ৩৫ লাখ ৮১ হাজার মানুষ

দ্য রিপোর্ট প্রতিবেদক: গত ৭ ফেব্রুয়ারি থেকে বৃহস্পতিবার (৪ মার্চ) পর্যন্ত সারাদেশে মোট টিকা নিয়েছেন ৩৫ লাখ ৮১ হাজার ১৬৯ জন। এদের মধ্যে পুরুষ ২২ লাখ ৯৪ হাজার ৬৯ জন ও নারী ১২ লাখ ৮৭ হাজার ১০০ জন। টিকা গ্রহণকারী এই ব্যক্তিদের মধ্যে পার্শ্বপ্রতিক্রিয়া দেখা দিয়েছে ৮০৭ জনের। বৃহস্পতিবার (৪ মার্চ) স্বাস্থ্য অধিদফতরের টিকা বিষয়ক নিয়মিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

অধিদফতর জানায়, বৃহস্পতিবার টিকা নিয়েছেন এক লাখ ২১ হাজার ১০ জন। তাদের মধ্যে পুরুষ ৭২ হাজার ৮০০ জন ও নারী ৪৮ হাজার ২১০ জন।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, মোট টিকা নেওয়া ৩৫ লাখ ৮১ হাজার ১৬৯ জনের মধ্যে ঢাকা বিভাগের আছেন ১১ লাখ ১২ হাজার ৩৫ জন, ময়মনসিংহ বিভাগের এক লাখ ৫১ হাজার ৫৮৪ জন, চট্টগ্রাম বিভাগের সাত লাখ ৬৯ হাজার ১৫৩ জন, রাজশাহী বিভাগের তিন লাখ ৮৯ হাজার ৩১৬ জন, রংপুর বিভাগের তিন লাখ ২৭ হাজার ৩২৬ জন, খুলনা বিভাগের চার লাখ ৫৫ হাজার ৩৯৭ জন, বরিশাল বিভাগের এক লাখ ৬৫ হাজার ১৮৯ জন এবং সিলেট বিভাগের দুই লাখ ১১ হাজার ১৬৯ জন। বৃহস্পতিবার বিকাল সাড়ে পাঁচটা পর্যন্ত সারা দেশ থেকে টিকার জন্য নিবন্ধন করেছেন ৪৭ লাখ ৭০ হাজার ৯৫৩ জন।

প্রসঙ্গত, ৭ ফেব্রুয়ারি থেকে সরকারি ছুটির দিন বাদে প্রতিদিন সকাল সাড়ে ৮টা থেকে দুপুর আড়াইটা পর্যন্ত এ টিকাদান কর্মসূচি চলছে।

(দ্য রিপোর্ট/আরজেড/০৪ মার্চ, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর