thereport24.com
ঢাকা, সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ৬ বৈশাখ ১৪২৮,  ৭ রমজান ১৪৪২

দীঘিতে হতাশ দর্শকরা!

২০২১ মার্চ ০৫ ১৪:৪০:০৩
দীঘিতে হতাশ দর্শকরা!

দ্য রিপোর্ট প্রতিবেদক: প্রার্থনা ফারদিন দীঘি তার পুরো নাম। তবে সংক্ষেপে দীঘি নামেই পরিচিত। শিশুশিল্পী হিসেবে অনেক সিনেমায় অভিনয় করেছিলেন। পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারও।

সেই দীঘি এবার পর্দায় আসছেন নায়িকা হয়ে। তাই স্বাভাবিকভাবেই দর্শকদের মনে আগ্রহ, আকাঙ্ক্ষা বেশি। কিন্তু সেই আকাঙ্ক্ষার আগুনে জল ঢেলে দিলেন দীঘি। তার অভিনীত প্রথম সিনেমা ‘তুমি আছো তুমি নেই’-এর ট্রেলার দেখে দর্শকরা রীতিমতো হতাশ।

৪ মার্চ, বৃহস্পতিবার প্রকাশিত হয়েছে দেলোয়ার জাহান ঝন্টু পরিচালিত ‘তুমি আছো তুমি নেই’ সিনেমার ট্রেলার। প্রায় সাড়ে তিন মিনিট দৈর্ঘ্যের বিশাল সেই ট্রেলার দেখার পর সমালোচনায় মেতে উঠেছেন সিনেপ্রেমী দর্শকরা। সিনেমার বিভিন্ন গ্রুপ, ব্যক্তিগত টাইমলাইন এমনকি ট্রেলারের কমেন্ট বক্সেও ভুরিভুরি সমালোচনা।

সিনেমাটির গল্প, নির্মাণ এমনকি দীঘির অভিনয়; কোনো কিছুতেই দর্শকরা ভালো লাগা খুঁজে পাননি। যার ফলে অনেকেই বলছেন, দীঘি টিকটকেই ভালো ছিলেন। সিনেমায় তার না আসাই শ্রেয়।

উল্লেখ্য, ‘তুমি আছো তুমি নেই’ সিনেমায় দীঘির সঙ্গে অভিনয় করেছেন আসিফ ইমরোজ। এছাড়াও আছেন অমিত হাসান, সুব্রত, শবনম পারভীন, সিমি ইসলাম প্রমুখ। সিনেমাটি প্রযোজনা করেছেন সিমি ইসলাম কলি। আগামী ১২ মার্চ সিনেমাটি মুক্তি পাবে।

(দ্য রিপোর্ট/আরজেড/০৫ মার্চ, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর