thereport24.com
ঢাকা, রবিবার, ১১ এপ্রিল ২০২১, ২৮ চৈত্র ১৪২৭,  ২৮ শাবান ১৪৪২

আমার স্ত্রী-ছেলে-নতুন বৌমা সবাই অসুস্থ: ওমর সানী

২০২১ এপ্রিল ০৩ ১১:০৮:০৫
আমার স্ত্রী-ছেলে-নতুন বৌমা সবাই অসুস্থ: ওমর সানী

দ্য রিপোর্ট ডেস্ক: সপ্তাহ খানেক আগেই ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় জুটি মৌসুমী ও ওমর সানী দম্পতির একমাত্র ছেলের বিয়ে সম্পন্ন হয়েছে। কানাডাপ্রবাসী কুমিল্লার মেয়ে আয়েশাকে ছেলের বউ হিসেবে ঘরে আনেন তারা। সেই আনন্দের রেশ কাটতে না কাটতেই এবার মৌসুমী, ছেলে এবং পুত্রবধূর অসুস্থতার খবর জানালেন ওমর সানী।

ওমর সানী তার ফেসবুকে লিখেছেন,`আমার স্ত্রী আমার ছেলে নতুন বৌমা বাসার অন্য সদস্য এবং আত্মীয়-স্বজন আমার প্রিয় জন কিছু মানুষ , সবাই অসুস্থ, আপনারা দোয়া করবেন সবাই যেন সুস্থ হয়ে যায়, আর আমার জন্য দোয়া করবেন আল্লাহ যেন সুস্থ রাখে আমাকে। আজকে পরিচালক সমিতির নির্বাচন যাচ্ছে মৌসুমী ভোট দিতে পারল না বলে সব পরিচালকের কাছে ক্ষমা চেয়ে নিচ্ছি, যারা পাশ করবেন তাদের জন্য অভিনন্দন।`

গত ২৬ মার্চ অনুষ্ঠিত হয় মৌসুমী ও ওমর সানী দম্পতির একমাত্র ছেলের বিবাহ সম্পন্ন হয়েছে। নতুন বউমাকে পেয়ে ওমর সানী-মৌসুমী ভীষণ খুশি একথাও জানিয়েছেন গণমাধ্যমে। ছেলের বিয়ের আনুষ্ঠানিকতাকে কেন্দ্র করেই কদিন ধরে বেশ ব্যস্ততায় কেটেছে এই তারকা দম্পতির। তারপর থেকেই নাকি একে একে সবাই অসুস্থ হয়ে পড়েন। করোনার উপসর্গ আছে মনে করে তারা সবাই এখন বাসায় আইসোলেশনে রয়েছেন।

(দ্য রিপোর্ট/আরজেড/০৩ এপ্রিল, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর