thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৫ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

রিসোর্টে নারীসহ অবরুদ্ধ মামুনুল হক, স্ত্রী দাবি

২০২১ এপ্রিল ০৩ ২০:৩৭:৪৮
রিসোর্টে নারীসহ অবরুদ্ধ মামুনুল হক, স্ত্রী দাবি

দ্য রিপোর্ট প্রতিবেদক: নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের একটি অভিজাত রিসোর্টে অবরুদ্ধ অবস্থায় আছেন হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হক। দ্বিতীয় স্ত্রীকে নিয়ে সেখানে অবস্থান করেছেন বলে হেফাজতের এই নেতা দাবি করলেও স্থানীয় লোকজন জানান ওই নারী স্ত্রী কিনা মামুনুল হক সে ব্যাপারে কোনো প্রমাণ দেখাতে পারেননি। খবর পেয়ে ঘটনাস্থলে গেছে থানা পুলিশ। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে জানিয়েছে আইনশৃঙ্খলা বাহিনীটি।

সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) তবিদুর রহমান এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘আমরা ঘটনাস্থলে আছি। মামুনুল হক আমাদের সঙ্গে আছেন। হোটেল রয়েল রিসোর্টে তার কথিত দ্বিতীয় স্ত্রীর সঙ্গে সময় কাটাতে এসেছেন। আমরা তাকে আটক বা গ্রেপ্তার করিনি। যেহেতু অনেক লোকজন চলে এসেছেন তাই আমরা তার নিরাপত্তা দিতে এসেছি।’

স্ত্রীর কোনো অভিযোগ আছে কি না এমন প্রশ্নের জবাবে ওসি বলেন, আগে যাচাই-বাছাই করি তারপর বলা যাবে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া একটি ভিডিওতে দেখা যায়, মামুনুল হককে রিসোর্টের ভেতরে ঘিরে রেখে আছেন কয়েকজন লোক। তারা সবাই সেখানকার স্থানীয়। তারা বারবার মামুনুল হকের সঙ্গে থাকা ওই নারীর বিষয়ে জানতে চাচ্ছেন। মামুনুল হক তাদের বলেন ওই নারী তার দ্বিতীয় স্ত্রী। দুই বছর আগে তাদের বিয়ে হয়। বিয়ের স্বপক্ষে তাদের সব ধরনের প্রমাণ আছে।

রিসোর্টে আসার কারণ কী জানতে চাইলে মামুনুল হক বলেন, আমরা সোনারগাঁওয়ে বেড়াতে আসছিলাম। এরপর রিসোর্টে উঠি। তখন একজন প্রশ্ন করেন আপনি রিসোর্টে কেন এসেছেন? উত্তরে তিনি বলেন, কোথাও গেলে লোকজনের ভিড় হয়। সেজন্য আমরা রিসোর্টে উঠেছি।

এ সময় পাশ থেকে কয়েকজনকে উচ্চস্বরে বলতে শোনা যায় সারাদেশে আন্দোলন জ্বালাও পোড়াও করে এখন রিসোর্টে আসছেন আনন্দ করতে? উত্তরে তিনি বলেন, আল্লাহর কসম করে বলছি উনি আমার দ্বিতীয় স্ত্রী। আমাদের কাছে সব প্রমাণ আছে। দেশের আন্দোলনের সঙ্গে এটা কিসের সম্পর্ক। এ সময় তাকে লাঞ্ছিত করা হয়েছে দাবি করে তিনি তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবি করেন।

(দ্য রিপোর্ট/আরজেড/০৩ এপ্রিল, ২০২১)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর