thereport24.com
ঢাকা, সোমবার, ১২ এপ্রিল ২০২১, ২৮ চৈত্র ১৪২৭,  ২৯ শাবান ১৪৪২

হতাশার পুরোনো গল্প নতুন করে লিখে দেশে ফিরল টাইগাররা

২০২১ এপ্রিল ০৪ ১৫:৪৩:৩০
হতাশার পুরোনো গল্প নতুন করে লিখে দেশে ফিরল টাইগাররা

দ্য রিপোর্ট প্রতিবেদক: হতাশার এই পুরোনো গল্প নতুন করে লিখে প্রায় দেড় মাসের নিউজিল্যান্ড সফর শেষ করে দেশে ফিরেছে বাংলাদেশ ক্রিকেট দল। সিঙ্গাপুর এয়ারলাইনসের ফ্লাইটে বাংলাদেশ সময় বেলা পৌনে ১১টার দিকে রাজধানীর হযরত শাহজালাল (র) বিমানবন্দরে অবতরণ করেছেন ক্রিকেটার, টিম স্টাফ ও অফিসিয়ালরা।

প্রত্যাশার পারদটা খুব বেশি উঁচুতে ছিল না। বাস্তবতা মেনেই নিউজিল্যান্ড সফর থেকে সিরিজ জিতে ফেরার কথা চিন্তা করেনি কেউ। তবে অতীতের পরিসংখ্যান ও ইতিহাসে বদল আনতে অন্তত একটি জয়ের আশা ছিল সকলের। জাতীয় ক্রিকেট দল থেকে শুরু করে সমর্থক পর্যন্ত সবাই আশায় ছিলেন একটি জয়ের।

তা হয়নি। বরং আগের সব ব্যর্থতা-হতাশার গল্পই নতুন করে লিখেছেন তামিম ইকবাল, মাহমুদউল্লাহ রিয়াদ, মুশফিকুর রহীমরা। নিউজিল্যান্ড সফরের তিন ওয়ানডে ও তিন টি-টোয়েন্টির সবকয়টিতেই মিলেছে পরাজয়।

ওয়ানডে সিরিজ শেষে দেশে ফিরে আসায় এই বহরের সঙ্গে নেই তামিম ইকবাল ও হাসান মাহমুদ। বাকি সবাই ফিরেছেন একই ফ্লাইটে। গুঞ্জন ছিল, নিউজিল্যান্ড থেকে সিঙ্গাপুর হয়ে সরাসরি আইপিএল খেলতে ভারত চলে যাবেন মোস্তাফিজুর রহমান। তবে তা করেননি তিনি। দলের সঙ্গে দেশে ফিরেছেন বাঁহাতি কাটার মাস্টার।

(দ্য রিপোর্ট/আরজেড/০৪ এপ্রিল, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর