thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

বাঁশখালী সংঘর্ষে ঘটনায় দুই মামলায় আসামি কয়েক হাজার

২০২১ এপ্রিল ১৮ ১৩:৩৩:৩১
বাঁশখালী সংঘর্ষে ঘটনায় দুই মামলায় আসামি কয়েক হাজার

দ্য রিপোর্ট প্রতিবেদক: চট্টগ্রামের বাঁশখালীতে বিদ্যুৎ কেন্দ্রে পুলিশ-শ্রমিক সংঘর্ষে ৫ জন নিহতের ঘটনায় দুটি পৃথক মামলা হয়েছে। পুলিশের পক্ষ থেকে একটি ও পাওয়ার প্লান্ট কর্তৃপক্ষ থেকে আরেকটি মামলা দায়ের করা হয়েছে।

আজ রবিবার ( ১৮ এপ্রিল) সকালে এ মামলা দুটি দায়ের করা হয়।

পুলিশের পক্ষ থেকে যে মামলাটি দায়ের করা হয়েছে সেখানে অজ্ঞাতনামা দেড় হাজার জনকে আসামি করে মামলা হয়। পুলিশের কাজে বাধা ও পুলিশের ওপর হামলার কারণে পুলিশের পক্ষ থেকে এই মামলাটি দায়ের করা হয়।

এদিকে, পাওয়ার প্ল্যান্ট কর্তৃপক্ষের পক্ষ থেকে যেই মামলাটি দায়ের করা হয়েছে তাতে কয়েক জনের নাম উল্লেখ করে ও এক থেকে দেড় হাজারের অজ্ঞাতনামা উল্লেখ করে একটি মামলা দায়ের করেছেন তারা। বিষয়টি নিশ্চিত করেছেন বাঁশখালী থানার ওসি।

জেলা প্রশাসন ও জেলা পুলিশের পক্ষ থেকে আলাদা ২টি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। শনিবার (১৭ এপ্রিল) বিকেলে জেলা প্রশাসক মমিনুর রহমান ও চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি আনোয়ার হোসেন ঘটনাস্থল পরিদর্শন শেষে সাংবাদিকদের এ তথ্য জানান।

জেলা প্রশাসক মমিনুর রহমান বলেন, ঘটনা তদন্তে জেলা প্রশাসনের পক্ষ থেকে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সুমনী আক্তারকে প্রধান করে ৪ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

(দ্য রিপোর্ট/আরজেড/১৮ এপ্রিল, ২০২১)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

অপরাধ ও আইন এর সর্বশেষ খবর

অপরাধ ও আইন - এর সব খবর