thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

ভোট দিতে পারছি না: পার্ণো মিত্র

২০২১ এপ্রিল ২৬ ১৬:৪৫:২০
ভোট দিতে পারছি না: পার্ণো মিত্র

দ্য রিপোর্ট ডেস্ক: করোনা আক্রান্ত অভিনেত্রী তথা বরানগরের বিজেপি প্রার্থী পার্ণো মিত্র। সোমবার (২৬ এপ্রিল) সকালেই সোশ্যাল মিডিয়ায় একথা জানান তিনি।

নিজের পোস্টে পার্ণো লিখেছেন, সবার সঙ্গে একটি গুরুত্বপূর্ণ তথ্য শেয়ার করতে চাই। আমি কোভিড-১৯ পজিটিভ। যাই হোক, সকলের আরোগ্য কামনার জন্য ধন্যবাদ। আমি অসুস্থ হলেও তাড়াতাড়ি সেরে উঠছি। আমার খুবই খারাপ লাগছে যে আমি এবার আমার ভোটটি দিতে পারছি না এবং অদূর ভবিষ্যতে আমার নতুন সফর কী হতে চলেছে তারও সাক্ষী থাকতে পারছি না। কিন্তু যাত্রা এখনও শেষ হতে বহু দেরি এবং আমরা আমাদের লক্ষ্যে অবিচল থাকব।

ডুব খ্যাত অভিনেত্রী আরও লিখেছেন, গেলো সাত দিনে আমার কাছাকাছি যারা এসেছেন প্রত্যেকককে কোয়ারেন্টিনে যাওয়ার এবং করোনা পরীক্ষা করার অনুরোধ করব। ভালো থাকবেন। সবশেষে বলতে চাই, দয়া করে নিরাপদ থাকবেন, মাস্ক পরবেন। আসুন আমরা সকলে সুস্থ, আনন্দের এবং উজ্জ্বল ভবিষ্যতের জন্য প্রার্থনা করি।

ভারতে করোনার দ্বিতীয় ঢেউ ভয়াবহ রূপ নিয়েছে। আক্রান্ত ও মৃত্যু দিনকে দিন বাড়ছে। এরই মধ্যে টালিউডের অভিনেতা জিৎ, শুভশ্রী, ঋতব্রত, চৈতি ঘোষাল আক্রান্ত হয়েছেন। প্রত্যেকেই আইসোলেশনে রয়েছেন।

(দ্য রিপোর্ট/আরজেড/২৬ এপ্রিল, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর