thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৫ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

শিমুলিয়ায় পারাপারের অপেক্ষায় হাজার হাজার যাত্রী

২০২১ মে ০৯ ১৩:৪৪:১৮
শিমুলিয়ায় পারাপারের অপেক্ষায় হাজার হাজার যাত্রী

দ্য রিপোর্ট প্রতিবেদক: মুন্সিগঞ্জের শিমুলিয়া ফেরি ঘাটে পারাপারের জন্য হাজার হাজার যাত্রী জড়ো হয়েছেন। আজ রবিবার (০৯ মে) ভোর থেকে যাত্রীরা ঘাটে আসছেন। তবে এখন পর্যন্ত কোনো ফেরি ছেড়ে যায়নি বলে ঘাট সূত্রে জানা গেছে।

জানা গেছে, ভোর থেকে দক্ষিণবঙ্গগামী যাত্রীরা শিমুলিয়া ঘাটে জড়ো হচ্ছেন। তারা সকাল থকে ফেরির ছাড়ার অপেক্ষায় থাকলেও সকালে কোন ফেরি ছেড়ে যায়নি। এদিকে শিমুলিয়া ঘাটে মোতায়েন করা হয়েছে বিজিবি। বিজিবির টহলের মধ্যেই যাত্রীরা বিভিন্ন কৌশলে ঘাটে জড়ো হচ্ছেন। ঘাটে পারাপারের অপেক্ষায় রয়েছে প্রায় সাড়ে তিনশ যানবাহন।

এ ব্যাপারে মাওয়া ঘাটের ট্রাফিক পুলিশের টিআই হিলাল উদ্দিন বলেন, ভোর থেকে ফেরি চলাচল বন্ধ রয়েছে। ঘাটে পারাপারের জন্য হাজার হাজার যাত্রী জড়ো হয়েছে। তবে যাত্রী গতকালের চেয়ে আজ কম। এ মুহূর্তে সাড়ে ৩ শতাধিক মালবাহী ট্রাক, পিকআপ ঘাটে রয়েছে।

শিমুলিয়া ঘাটের সহকারী ব্যবস্থাপক (বাণিজ্য) ফয়সাল আহম্মেদ বলেন, ভোর থেকে ফেরি চলাচল বন্ধ রয়েছে। যখন কোন অ্যাম্বুল্যান্স আসবে তখন ফেরি ছাড়া হবে। এখনো ঘাট থেকে কোনো ফেরি ছাড়ার সিদ্ধান্ত হয়নি।

এদিকে সকাল ৮টার দিকে তিন নম্বর ফেরিঘাট থেকে লাশ ও রোগীবাহী অ্যাম্বুলেন্স নিয়ে ফেরি বাংলাবাজারের উদ্দেশে ছেড়ে যেতে দেখা গেছে। ফেরিতে কিছু সংখ্যক যাত্রীও পার হয়েছেন।

(দ্য রিপোর্ট/আরজেড/০৯ মে, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর