thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মার্চ 24, ১৩ চৈত্র ১৪৩০,  ১৮ রমজান 1445

আশুলিয়ায় চলন্ত বাসে তরুণীকে দলবেঁধে ধর্ষণ, আটক ৬

২০২১ মে ২৯ ০৯:৪০:৩৭
আশুলিয়ায় চলন্ত বাসে তরুণীকে দলবেঁধে ধর্ষণ, আটক ৬

দ্য রিপোর্ট প্রতিবেদক: সাভারের আশুলিয়ায় চলন্ত বাসে তরুণীকে দলবেঁধে ধর্ষণের অভিযোগে ৬ জনকে আটক করা হয়েছে। এ ঘটনায় ওই বাসটি জব্দ করা হয়েছে। শুক্রবার (২৮ মে) রাত পৌনে ১২টার দিকে সাভারের আশুলিয়ার বিশমাইল নবীনগর এলাকার মাঝে ডিসি নার্সারীর সামনে এ গণধর্ষণের ঘটনা ঘটে।

শনিবার (২৯ মে) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়া থানার ওসি মো. কামরুজ্জামান।

পুলিশ জানিয়েছে, গতকাল নায়ারণগঞ্জ এর চাষাড়া থেকে এক নারী শ্রমিক মানিকগঞ্জে বোনের বাড়িতে বেড়াতে আসে। পরে ওই নারী মানিকগঞ্জ থেকে নায়ারণগঞ্জ যাওয়ার জন্য একটি বাসে করে আশুলিয়ার নবীনগর আসেন। পরে সে নবীনগরে তার এক পূর্ব পরিচিত ভাইয়ের সাথে একটি মিনিবাসে উঠলে বাসের চালক বিশমাইল নবীনগর এর মাঝে ডিসি নার্সারীর সামনে নিয়ে ওই নারীর সাথে থাকা যুবককে বেঁধে বিভিন্ন গাড়ির ছয়জন ড্রাইভার ও হেলপার তাকে গণধর্ষণ করেন।

এ সময় গণধর্ষণের শিকার ওই নারী চিৎকার দিলে মহাসড়কে টহলরত সাভার হাইওয়ে পুলিশ ওই গাড়িটি আটক করে সেই সাথে ছয়জন ধর্ষণকারীকে আটক করে এবং ওই নারীকেও উদ্ধার করে। পরে শনিবার সকালে ছয়জন ধর্ষণকারীকে সাভার হাইওয়ে থানা পুলিশ আশুলিয়া থানা পুলিশের কাছে হস্তান্তর করেছেন।

ধর্ষণের শিকার ওই নারী শ্রমিক ছয়জনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে আশুলিয়া থানায় মামলা দায়ের করেছেন।

পুলিশ গণধর্ষণের শিকার নারীকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করেছে।

এছাড়া এ ঘটনায় ৭ দিনের রিমান্ড চেয়ে আসামিদের আদালতে পাঠানো হয়েছে।

(দ্য রিপোর্ট/আরজেড/২৯ মে, ২০২১)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

অপরাধ ও আইন এর সর্বশেষ খবর

অপরাধ ও আইন - এর সব খবর