thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

এলএসডি সহ আটক ৫ জন ৫ দিনের রিমান্ডে

২০২১ মে ৩১ ১৯:৪০:০৪
এলএসডি সহ আটক ৫ জন ৫ দিনের রিমান্ডে

দ্য রিপোর্ট প্রতিবেদক: রাজধানীর বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে নিষিদ্ধ মাদক এলএসডিসহ আটক পাঁচজনকে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ডে পেয়েছে পুলিশ।

আজ সোমবার (৩১ মে) ঢাকার মুখ্যমহানগর আদালতের (সিএমএম) হাকিম আতিকুল ইসলামের আদালতে রিমান্ড আবেদনের ওপর শুনানি হয়। শুনানি শেষে দেড় ঘণ্টা পর বিকেল সাড়ে ৪ টায় বিচারক পাঁচ দিনের রিমান্ড আদেশ দেন।

রিমান্ড আবেদনের পক্ষে এবং আসামিদের জামিন আবেদন বাতিলে শুনানি করেন সিএমএম আদালতের সহকারী পাবলিক প্রসিকিউটর হেমায়েত উদ্দীন হিরন।

রিমান্ড বাতিল চেয়ে আসামি পক্ষে শুনানি করেন মো. আবুল হোসেন ও কামরুল আহমেদ কামাল। আদালতকে তারা বলেন, আসামিরা ষড়যন্ত্রের শিকার। তারা ছাত্র, বেসরকারি বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করেন। মানবিক বিবেচনায় তাদের রিমান্ড বাতিল করা হোক।

আসামি পক্ষের আইনজীবীদের যুক্তি, পুলিশ যা উদ্ধার করে দেখানোর তা তো করেছেন। নতুন করে তাদেরকে আর জিজ্ঞাসাবাদ করার কিছু নাই।

রাজধানীর শাহজাহানপুর, রামপুরা, বাড্ডা ও ভাটারা এলাকা থেকে রোববার বিকেলে অভিযান চালিয়ে এলএসডি বিক্রির সঙ্গে জড়িত থাকার অভিযোগে এই পাঁচজনকে গ্রেপ্তার করে খিলগাঁও থানা পুলিশ।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন সাইফুল ইসলাম সাইফ, এসএম মনওয়ার আকিব, নাজমুস সাকিব, নাজমুল ইসলাম ও বিএম সিরাজুস সালেকীন। এদের সবাই বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। তাদের কাছ থেকে ২০০০ মাইক্রোগ্রাম এলসডি, আইস ও গাঁজা উদ্ধার করা হয়।

পরে সংবাদ সম্মেলনে ঢাকা মহানগর পুলিশের মতিঝিল বিভাগের উপকমিশনার আব্দুল আহাদ জানান, ঢাকায় এলএসডি বিক্রিতে ১৪ থেকে ১৫টি গ্রুপ জড়িত।

(দ্য রিপোর্ট/আরজেড/৩১মে, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

অপরাধ ও আইন এর সর্বশেষ খবর

অপরাধ ও আইন - এর সব খবর