thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

ভারতে তরুণী নির্যাতন: নারীপাচার চক্রের অন্যতম হোতা ‘বস রাফি’ গ্রেপ্তার

২০২১ জুন ০১ ১৬:৩১:১৬
ভারতে তরুণী নির্যাতন: নারীপাচার চক্রের অন্যতম হোতা ‘বস রাফি’ গ্রেপ্তার

দ্য রিপোর্ট প্রতিবেদক: ভারতে এক বাংলাদেশি তরুণীকে যৌন নির্যাতনের ঘটনায় আশরাফুল মন্ডল ওরফে ‘বস রাফি’কে গ্রেপ্তার করা হয়েছে। তিনি আন্তর্জাতিক নারীপাচার চক্রের অন্যতম মূলহোতা বলে জানিয়েছে র‌্যাব।

সংক্ষিপ্ত ভিডিও শেয়ারিং প্ল্যাটফর্ম টিকটকে মডেল করার লোভ দেখিয়ে ভারতে নারী পাচারের অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।

মঙ্গলবার তাকে গ্রেপ্তারের তথ্য নিশ্চিত করেন র‌্যাবের গোয়ান্দা শাখার প্রধান লে. কর্নেল খাইরুল ইসলাম।

র‌্যাব জানায়, সোমবার রাতে ঝিনাইদহ, যশোর ও অভয়নগরে অভিযান চালিয়ে বস রাফিসহ এ চক্রের চারজনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার অন্যরা হলেন- ম্যাডাম শাহিদা, আরমান শেখ ও ইসমাইল।

এ ব্যাপারে আজ বিকালে রাজধানীর কারওয়ান বাজারের র‌্যাবের মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তরুণীকে বিবস্ত্র করে যৌন নির্যাতনের ভাইরাল ভিডিওর সূত্র ধরে গত ২৮ মে দুই নারীসহ ছয়জনকে গ্রেপ্তার করে ভারতের বেঙ্গালুরু পুলিশ। গ্রেপ্তারকৃতদের মধ্যে একজন ঢাকার মগবাজারের হৃদয় বাবু ওরফে ‘টিকটক হৃদয়’ বেশ আলোচিত। গ্রেপ্তারের পর পালাতে গিয়ে হৃদয়সহ দুজন গুলিবিদ্ধ হয়েছেন বলে পুলিশের বরাত দিয়ে জানিয়েছে ভারতীয় গণমাধ্যম।

টিকটকের আড়ালে হৃদয় দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চল ও ভারতের কয়েকটি রাজ্যের অপরাধীদের নিয়ে গড়া মানবপাচারের আন্তর্জাতিক চক্রের সমন্বয়ক বলে জানিয়েছিলেন ডিএমপির উপপুলিশ কমিশনার (ডিসি) মো. শহিদুল্লাহ।

এদিকে ওই নির্যাতনের ঘটনায় ঘটনায় গত বৃহস্পতিবার রাতে হাতিরঝিল থানায় হৃদয়সহ পাঁচজনকে আসামি করে মানব পাচার ও পর্নোগ্রাফি আইনে মামলা করেছেন মেয়েটির বাবা। তিনি মামলায় বলেছেন, তাঁর মেয়েকে মধ্যপ্রাচ্যে পাঠানোর কথা বলে ভারতে নিয়ে যাওয়া হয়।

(দ্য রিপোর্ট/আরজেড/ ০১ জুন, ২০২১)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

অপরাধ ও আইন এর সর্বশেষ খবর

অপরাধ ও আইন - এর সব খবর