thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৫ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

জাবির নতুন প্রো-ভিসি অধ্যাপক মনজুরুল হক

২০২১ জুন ০২ ১৮:০৯:২৩
জাবির নতুন প্রো-ভিসি অধ্যাপক মনজুরুল হক

জুবায়ের আহমেদ, জাবি প্রতিনিধি: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য পদে নিয়োগ পেয়েছেনবিশ্ববিদ্যালয়ের বর্তমান ট্রেজারার এবং ভূগোল ও পরিবেশ বিভাগের অধ্যাপক শেখ মোঃ মনজুরুল হক। বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক আমির হোসেনের স্থলাভিষিক্ত হলেন তিনি।

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় আইন, ১৯৭৩ এর ১৩ (১) ধারা অনুসারে বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য পদে আগামী চার বছরের জন্য তাকে এই নিয়োগ প্রদান করা হয়েছে। মঙ্গলবার (১ জুন) রাষ্ট্রপতি ও বিশ্ববিদ্যালয়ের চ্যান্সেলরের আদেশ ক্রমে শিক্ষা মন্ত্রণালয়ের উপসচিব মোঃ মাহমুদুল আলম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

বর্তমানে উপ-উপাচার্য (প্রশাসন) পদে রয়েছেন অধ্যাপক আমির হোসেন। তাঁর মেয়াদ শেষ হবে আগামী ১০ জুলাই। একই দিনে অধ্যাপক শেখ মোঃ মনজুরুল হকের কোষাধ্যক্ষ পদে মেয়াদ শেষ হবে। অধ্যাপক আমির হোসেনের মেয়াদ শেষ হলে উক্ত পদে যোগদান করবেন অধ্যাপক শেখ মো. মনজুরুল হক।
এর আগে গত ২০১৭ সালের ৯ জুলাই রাষ্ট্রপতি ও বিশ্ববিদ্যালয়ের চ্যান্সেলর অধ্যাপক শেখ মো. মনজুরুল হককে কোষাধ্যক্ষ পদে চার বছরের জন্য নিয়োগ দেন। চার বছরের মেয়াদ শেষ হওয়ার আগেই নতুন করে বিশ্ববিদ্যালয়ের উপ-উপচার্য পদে নিয়োগ দেওয়া হয়েছে তাঁকে।
দ্য রিপোর্ট/এএস/২জুন ২০২১

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

শিক্ষা এর সর্বশেষ খবর

শিক্ষা - এর সব খবর