thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

সেপ্টেম্বরে মা হচ্ছেন নুসরাত, বিয়ে নিয়ে এখনও ধোঁয়াশা

২০২১ জুন ০৮ ০৯:২৭:৪৯
সেপ্টেম্বরে মা হচ্ছেন নুসরাত, বিয়ে নিয়ে এখনও ধোঁয়াশা

দ্য রিপোর্ট ডেস্ক: টলিউড অভিনেত্রী নুসরাতের মা হওয়ার গুঞ্জনে তোলপাড় নেটদুনিয়ে। যদিও এখনও পর্যন্ত এ বিষয়ে মুখ খোলেননি নুসরাত। তবে ভারতের সংবাদমাধ‌্যম জি-নিউজ২৪ দাবি করেছে—আগামী ১০ সেপ্টেম্বর নুসরাত জাহানের সন্তান পৃথিবীর আলো দেখার সম্ভাব‌্য ডেট জানিয়েছেন চিকিৎসক। আর যশ-নুসরাত বেশ আগেই বিয়ে করেছেন।

যশ-নুসরাতের প্রেমের সম্পর্ক অনেকদিনের। কিন্তু কবে বিয়ে করেছেন তার সঠিক দিন-তারিখ জানা যায়নি। কলকাতার দক্ষিণেশ্বরের মন্দিরে যশ-নুসরাতের একটি ভিডিও চলতি বছরে সোশ‌্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। তাদের সঙ্গে ছিলেন তৃণমূল নেতা ও রাজ্যের প্রাক্তন মন্ত্রী মদন মিত্র। শোনা যায়, সেখানেই যশকে বিয়ে করেন নুসরাত।

বিবাহবন্ধনে আবদ্ধ থেকেও লুকিয়ে কীভাবে বিয়ে করলেন নুসরাত-যশ? এ প্রশ্নেরও উত্তর জানিয়েছেন নিখিলের ঘনিষ্ঠজন। তার ভাষায়- তুরস্কে নিখিল-নুসরাতের সোশ্যাল ম্যারেজ জাঁকজমকভাবে হলেও রেজিস্ট্রেশন হয়নি। সুতরাং বিয়েবিচ্ছেদের আইনি কোনো জটিলতা নেই।

গত শুক্রবার (০৪ জুন) সকাল থেকেই নুসরাতের মা হওয়ার গুঞ্জন ছড়িয়ে পড়েছে টলিপাড়ায়। নুসরাত নিজে যদিও এ নিয়ে এখনো কোনও মন্তব্য করেননি। তবে তার অত্যন্ত ঘনিষ্ঠমহল থেকে জানা যাচ্ছে, অভিনেতা যশ দাশগুপ্ত এবং নুসরাতের জীবনে আসতে চলেছে নতুন অতিথি। ১ মাস আগেই এই সুখবর পেয়েছেন তারা।

জানা যায়, ‘এসওএস কলকাতা’ ছবির শ্যুটিংয়ের সময় থেকেই যশের প্রেমে পড়েছিলেন নুসরাত। অতঃপর একসঙ্গে সময় কাটাতে শুরু করেছিলেন দু’জনে। এর পরে মরুশহরে দু’জন একসঙ্গে বেড়াতে গেলে প্রেমের গুঞ্জন নিশ্চিত খবরে পরিণত হয়। সবাইকে ফাঁকি দিয়ে চুপিচুপি আজমির শরীফে ঘুরে এসেছিলেন দু’জন। সম্পর্কের প্রথম দিকে কিছুটা রাখঢাক রাখলেও সময়ের সঙ্গে সেই জড়তা কেটেছে।

(দ্য রিপোর্ট/আরজেড/ ০৮ জুন, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর