thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৭ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

৮ কোম্পানির বিক্রেতা উধাও 

২০২১ জুন ০৯ ১২:৩০:১০
৮ কোম্পানির বিক্রেতা উধাও 

দ্য রিপোর্ট প্রতিবেদক: অস্বাভাবিক দর বৃদ্ধির জেরে ৮ কোম্পানির শেয়ারের কোন বিক্রেতা পাওয়া যাচ্ছে না ।ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হচ্ছে - ইনডেক্স এগ্রো, ইসজেনেক্স,লামিক ফাইন্যান্স, ন্যাশনাল পলিমার, রিংশাইন, আলিফ ইন্ডাস্ট্রিজ নূরানি টেক্সটাইল এবং পপুলার লাইফ ইন্স্যুরেন্স

মঙ্গলবার ইনডেক্স এগ্রোর শেয়ারের ক্লোজিং দর ছিল ৮৩.২০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৮৪.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৯১.৫০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৮.৩০ টাকা বা ৯.৯৭ শতাংশ বেড়েছে।

ইসলামিক ফাইন্যান্সের শেয়ারের ক্লোজিং দর মঙ্গলবার ছিল ২৩.১০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২৫.৪০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৫.৪০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ২.৩০ টাকা বা ৯.৯৫ শতাংশ বেড়েছে।

জেনেক্সের শেয়ারের ক্লোজিং দর মঙ্গলবার ছিল ৮৪.৫০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৮৪.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৯২.৯০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৮.৪০ টাকা বা ৯.৯৪ শতাংশ বেড়েছে।

মঙ্গলবার ন্যাশনাল পলিমারের শেয়ারের ক্লোজিং দর ছিল ৫৩.৪০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৫২.৪০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৫৮.৭০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৫.৩০ টাকা বা ৯.৯২ শতাংশ বেড়েছে।

মঙ্গলবার রিংশাইনের শেয়ারের ক্লোজিং দর ছিল ৯.২০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৯.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১০.১০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ০.৯০ টাকা বা ৯.৭৮ শতাংশ বেড়েছে।

মঙ্গলবার আলিফ ইন্ডাস্ট্রিজের শেয়ারের ক্লোজিং দর ছিল ২৫.৮০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২৬.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৮.৩০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ২.৫০ টাকা বা ৯.৬৯ শতাংশ বেড়েছে।

মঙ্গলবার নূরানি টেক্সটাইলের শেয়ারের ক্লোজিং দর ছিল ৭.৪০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৭.৪০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৮.১০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ০.৭০ টাকা বা ৯৪৬ শতাংশ বেড়েছে।

মঙ্গলবার পপুলার লাইফ ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৮৭.২০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৮৭.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৯৫.৯০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৮.৭০ টাকা বা ৯.৯৭ শতাংশ বেড়েছে।

দ্য রিপোর্ট/এএস/৯জুন ,২০২১

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

শেয়ারবাজার এর সর্বশেষ খবর

শেয়ারবাজার - এর সব খবর