thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১১ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

আজিমপুরে ককটেল তৈরির কারখানার সন্ধান

২০১৩ নভেম্বর ১১ ১৫:০৭:০৪
আজিমপুরে ককটেল তৈরির কারখানার সন্ধান

দিরিপোর্ট২৪ প্রতিবেদক : রাজধানীর আজিমপুরে ককটেল তৈরির কারখানার সন্ধান পেয়েছে পুলিশ। অভিযান চালিয়ে পুলিশ আজিমপুর কবরস্থান সংলগ্ন নিউপল্টন ইরানী মাঠের পাশে ১৫২/৫ নং বাসার নিচতলা থেকে দুই শতাধিক তাজা বোমা, দুই কেজি গান পাউডার এবং তিনটি প্যাকেটে ভরা পাঁচ হাজার মার্বেল ও শতাধিক গুলতি উদ্ধার করে। সোমবার দুপুর ১২টায় এসব উদ্ধার করা হয়।

লালবাগ জোনের ডিসি হারুন অর রশীদ জানান, হরতালের সময় প্রতিদিন সকালবেলা এই বাসা থেকে বোমাগুলো সাপ্লাই করা হতো।

কারা এই বোমা সাপ্লাইয়ের সঙ্গে জড়িত জানতে চাওয়া হলে তিনি দিরিপোর্ট২৪কে জানান, বিরোধী দলের ডাকা হরতালের সময় জামায়াত-শিবির এই বোমাগুলো ব্যবহার করত। পরে মিন্টু মুকিত পরিষদ এর সঙ্গে যুক্ত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

তিনি জানান, বোমাগুলো তাজা ও খুব শক্তিশালী। এর সঙ্গে তালা দেওয়া বড় ট্রাংক পাওয়া গেছে। ট্রাংকের ভেতর কি আছে জানা যায়নি। বোমা ডিস্পোজাল টিমকে খবর দেওয়া হয়েছে। তারা এলে জানা যাবে ট্রাংকের ভেতর কি আছে। তবে এই ঘটনায় কাউকে আটক করতে পারেনি পুলিশ।

ডিসি হারুন জানান, বাড়িটির মালিক দেশের বাইরে থাকেন। আশপাশের ফ্ল্যাটের লোকজনের কাছ থেকে জানা গেছে, এই ভাড়াটিয়ারা এখানে এক বছর যাবৎ অবস্থান করছে। তাদের সঙ্গে কারও কোনো যোগাযোগ না থাকায় তাদের সম্পর্কে কেউ কিছু জানাতে পারেননি।

সরজমিনে গিয়ে দেখা যায়- লাল, হলুদ এবং কালো স্কচটেপ দিয়ে মোড়ানো ককটেলগুলো ৪টি কার্টুনে রয়েছে ।

(দিরিপোর্ট২৪/ডি/এফএস/এমডি/নভেম্বর ১১, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর