thereport24.com
ঢাকা, শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ৩ আশ্বিন ১৪২৮,  ১০ সফর 1443

ইঞ্জুরিতে তামিম, মিস করবেন অস্ট্রেলিয়া নিউজিল্যান্ড সিরিজ

২০২১ জুলাই ২০ ১৭:৪০:০৩
ইঞ্জুরিতে তামিম, মিস করবেন অস্ট্রেলিয়া নিউজিল্যান্ড সিরিজ

দ্য রিপোর্ট ডেস্ক: জিম্বাবুয়ের বিপক্ষে হাঁটুর চোটের কারণে কমপক্ষে দুই মাসের জন্য ক্রিকেট মাঠ থেকে ছিটকে গেলেন তামিম ইকবাল। জিম্বাবুয়ের বিপক্ষে চলতি ওয়ানডেটি শেষ করেই দেশে ফিরে আসবেন তিনি। ফলে টাইগার ওয়ানডে অধিনায়ককে দেখা যাবে না জিম্বাবুয়ের বিপক্ষে আসন্ন তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে। ইনজুরির কারণে জাতীয় দলের এই তারকা ক্রিকেটার খেলতে পারবেন না অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের বিপক্ষে ঘরে মাঠে সিরিজে।

তামিমের হাঁটুর চোট বেশ পুরোনো। সেখানে নতুন করে ব্যথা পান ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগ খেলতে গিয়ে। সেই ইনজুরি নিয়েই জিম্বাবুয়ে যান তামিম। জিম্বাবুয়েতে গিয়ে শুরুর দুই দিন হালকা অনুশীলন করার পর একমাত্র টেস্টের আগে দুই দিনের একমাত্র প্রস্তুতি ম্যাচের দ্বিতীয় ইনিংসে ব্যাটিংয়ে নামেন। এরপর ব্যথার মাত্রা আরও বেড়ে যায়। পরে সেই চোট নিয়েই খেলেন তিন ওয়ানডে ম্যাচ।

মিনহাজুল আবেদিন নান্নু ইএসপিএন-ক্রিকইনফোকে বলেন, ‘ওয়ানডে দল থেকে মেহেদী হাসান মিরাজ ও তাইজুল ইসলামের সঙ্গে তামিম দেশে ফিরে আসবে। ওকে ছয় থেকে আট সপ্তাহ বিশ্রামে থাকার পরামর্শ দেয়া হয়েছে। এ কারণেই অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের বিপক্ষে ঘরের মাঠে খেলতে পারছে না ও। ইংল্যান্ডের বিপক্ষে অক্টোবরে ফিরতে পারে তামিম।’

(দ্য রিপোর্ট/আরজেড/২০জুলাই, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর