thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৩ আশ্বিন ১৪২৮,  ২০ সফর 1443

সুপার লিগ: পয়েন্ট টেবিলে ইংল্যান্ডের পরেই বাংলাদেশ

২০২১ জুলাই ২১ ১০:২৬:১২
সুপার লিগ: পয়েন্ট টেবিলে ইংল্যান্ডের পরেই বাংলাদেশ

দ্য রিপোর্ট ডেস্ক: জিম্বাবুয়ের মাটিতে প্রথম হোয়াইটওয়াশের আনন্দে ভাসলো তামিম বাহিনী। সিরিজের শেষ ম্যাচটা টাইগাররা জিতল ৫ উইকেটে। প্রথমে ব্যাট করে ২৯৮ রানের চ্যালঞ্জিং স্কোর পায় স্বাগতিকরা। জবাবে তামিমের সেঞ্চুরি এবং সোহানের দৃঢ়চেতা ব্যাটিংয়ে সহজ জয় তুলে নেয় বাংলাদেশ।

এই জয়ে আইসিসি বিশ্বকাপ সুপার লিগের পয়েন্ট টেবিলে সুবিধাজনক অবস্থানে আছে বাংলাদেশ। ৮০ পয়েন্ট নিয়ে টেবিলের দুইয়ে আছে টাইগাররা।

জিম্বাবুয়ে সফরে ওয়ানডে সিরিজে পূর্ণ ৩০ পয়েন্ট অর্জনের লক্ষ্য ছিল। ৩ ম্যাচ সিরিজে জিম্বাবুইয়ানদের হোয়াইটওয়াশ করে, যে লক্ষ্য ভালোভাবেই পূরণ করেছে রাসেল ডমিঙ্গোর দল। এর আগে ওয়েস্ট ইন্ডিজকে হোয়াইটওয়াশ ও শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজ জয় করায়, সুপার লিগের টেবিলে ৫০ পয়েন্ট ছিল বাংলাদেশের। ৮ জয় ও ৪ হারে, ১২ ম্যাচ শেষে তামিমদের সংগ্রহ ৮০ পয়েন্ট।

১৫ ম্যাচে ৯৫ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে ইংল্যান্ড। শ্রীলঙ্কার বিপক্ষে টানা দুই জয়ে টেবিলের তিনে উঠে এসেছে ভারত। তাদের পয়েন্ট ৪৯। অস্ট্রেলিয়া ও পাকিস্তান আছে যথাক্রমে চার ও পাঁচে। ৩ ম্যাচে ৩০ পয়েন্ট নিয়ে নিউজিল্যান্ড আছে সাত নম্বরে। ওয়েস্ট ইন্ডিজ ও দক্ষিণ আফ্রিকা আছে যথাক্রমে ৯ ও ১০ নম্বরে।

(দ্য রিপোর্ট/আরজেড/২১জুলাই, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর