thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ২ আশ্বিন ১৪২৮,  ৯ সফর 1443

পর্নকাণ্ডে রাজের বিরুদ্ধে সাক্ষী তারই চার কর্মী

২০২১ জুলাই ২৫ ২১:৩৮:০৫
পর্নকাণ্ডে রাজের বিরুদ্ধে সাক্ষী তারই চার কর্মী

দ্য রিপোর্ট ডেস্ক: বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রার পর্নোগ্রাফিকাণ্ডে নতুন মোড় নিয়েছে। রাজের বিরুদ্ধে নাকি তারই চার কর্মী সাক্ষী দিতে চলেছেন। মুম্বাই পুলিশ সূত্রে এমন খবরই মিলেছে। মামলা কোন দিকে আগাবে, তা নির্ভর করছে ওই চার কর্মীর সাক্ষীর উপর।

পর্ন তৈরি এবং এই ব্যবসা চালানোর জন্য রাজ কুন্দ্রা কীভাবে টাকা বিনিয়োগ করতেন, সেই বিষয়ে তদন্ত করছে অপরাধ দমন শাখা। রাজের বাণিজ্যিক এবং আর্থিক বিষয়ে তার ওই চার কর্মচারীকে জিজ্ঞাসাবাদ করা হবে। ম্যাজিস্ট্রেটের সামনে তাদের বয়ান রেকর্ড করা হবে বলে জানা গেছে।

পাশাপাশি রাজের বিরুদ্ধে আর্থিক দুর্নীতির তদন্তও শুরু হতে পারে। পর্নোগ্রাফির ব্যবসা থেকে প্রাপ্ত অর্থ কি অনলাইন বেটিংয়ে লাগাতেন রাজ? এমনই সন্দেহ থেকে আর্থিক দুর্নীতি এবং বিদেশি মুদ্রা আইন লঙ্ঘনের অভিযোগ দায়ের হতে পারে তার নামে। পুরো বিষয়টি খতিয়ে দেখতে যেকোনো দিন তদন্তে নামবে এফোর্সমেন্ট ডিরেকটরেট (ইডি)।

এদিকে, শনিবার রাজের ‘ভিয়ান ইন্ডাস্ট্রিজ’-এ আরও একবার তল্লাশি চালিয়ে একটি গুপ্ত লকারের সন্ধান পেয়েছে মুম্বাই পুলিশের অপরাধ দমন শাখা। সেখান থেকে রাজের ব্যবসা এবং ক্রিপ্টোকারেন্সি সম্পর্কিত প্রচুর নথি উদ্ধার করা হয়েছে।

(দ্য রিপোর্ট/আরজেড/২৫জুলাই, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর