thereport24.com
ঢাকা, বুধবার, ২৯ সেপ্টেম্বর ২০২১, ১৩ আশ্বিন ১৪২৮,  ২১ সফর 1443

বিধিনিষেধ লঙ্ঘন : সোমবার রাজধানীতে গ্রেফতার ৫৬৬

২০২১ জুলাই ২৬ ২০:২০:৩৮
বিধিনিষেধ লঙ্ঘন : সোমবার রাজধানীতে গ্রেফতার ৫৬৬

দ্য রিপোর্ট প্রতিবেদক: করোনাভাইরাসের সংক্রমণ রোধে চলমান কঠোর বিধিনিষেধ লঙ্ঘন করায় সোমবার (২৬ জুলাই) রাজধানীতে ৫৬৬ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। এ সময় ১৬৪ জনকে জরিমানা করা হয় এক লাখ ২৬ হাজার ২০০ টাকা।

সোমবার (২৬ জুলাই) সন্ধ্যায় ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশনস বিভাগ থেকে এ তথ্য জানানো হয়।

ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশনস বিভাগ জানায়, বিধিনিষেধের নিয়ম অমান্য করায় সোমবার রাজধানী থেকে ৫৬৬ জনকে গ্রেফতার করেছে ডিএমপির বিভিন্ন থানা। এছাড়া রাজধানীর বিভিন্ন এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ১৬৪ জনকে এক লাখ ২৬ হাজার ২০০ টাকা জরিমানা করা হয়েছে। ৪৪৩টি গাড়িকে ১০ লাখ ২১ হাজার টাকা জরিমানা করে ডিএমপির ট্রাফিক বিভাগ।

এর আগে করোনাভাইরাসের সংক্রমণ রোধে কঠোর বিধিনিষেধের প্রথম দিন শুক্রবার ৪০৩ জনকে গ্রেফতার করে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। এছাড়া রাজধানীর বিভিন্ন এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ২০৩ জনকে ১ লাখ ২৭ হাজার ২৭০ টাকা জরিমানা করা হয়। ডিএমপির ট্রাফিক বিভাগের পক্ষ থেকে ৪৪১টি গাড়িকে ১০ লাখ ৬০ হাজার ৫০০টাকা জরিমানা করা হয়।

দ্বিতীয় দিন শনিবার রাজধানী থেকে ৩৮৩ জনকে গ্রেফতার করে ডিএমপির বিভিন্ন থানা। এছাড়া রাজধানীর বিভিন্ন এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ১৩৭ জনকে ৯৫ হাজার ২৩০ টাকা জরিমানা করা হয়। ডিএমপি ট্রাফিক কর্তৃক ৪৪১টি গাড়িকে ১০ লাখ ৮৩ হাজার টাকা জরিমানা করা হয়।

তৃতীয় দিন রোববার নিয়ম অমান্য করায় রাজধানী থেকে ৫৮৭ জনকে গ্রেফতার, ২৩৩ জনকে এক লাখ ৯৫০ টাকা জরিমানা এবং ৫২১টি গাড়িকে ১২ লাখ ৭২ হাজার টাকা জরিমানা করা হয়।

(দ্য রিপোর্ট/আরজেড/২৬জুলাই, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

অপরাধ ও আইন এর সর্বশেষ খবর

অপরাধ ও আইন - এর সব খবর