thereport24.com
ঢাকা, শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ৩ আশ্বিন ১৪২৮,  ১০ সফর 1443

স্ত্রী ও ১৭ বছরের সন্তানকে দুবাইতে লুকিয়ে রেখেছেন সালমান!

২০২১ জুলাই ২৬ ২০:৩০:১৬
স্ত্রী ও ১৭ বছরের সন্তানকে দুবাইতে লুকিয়ে রেখেছেন সালমান!

দ্য রিপোর্ট ডেস্ক: বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর সালমান খান। ৫৫ বছরে পা দিলেও এখনো বিয়ের পিঁড়িতে বসেননি তিনি। বছরের পর বছর ধরে তার বিয়ের গুঞ্জন শোনা গেলেও বাস্তবে এখনো বিয়ের সানাই বাজেনি।

শোনা যাচ্ছে, সালমান তার স্ত্রী ও ১৭ বছরের সন্তানকে দুবাইতে লুকিয়ে রেখেছেন। যদিও বাস্তবে এর কোন সত্যতা নেই। এমনকি আদৌ এমন কিছু ঘটেনি।

সম্প্রতি সালমান তার ভাই আরবাজ খানের টক শো ‘পিঞ্চ’ এর একটি পর্বে অংশ নেন। সেখানকার একটি সেগমেন্ট হলো- সোশ্যাল মিডিয়ার মন্তব্য নিয়ে প্রতিক্রিয়া জানানো। এতে একজন নেটিজেনের মন্তব্য উত্থাপন করেন আরবাজ।

সেই নেটিজেন মন্তব্য করেছিলেন, ‘কোথায় লুকিয়ে আছো ভীতু? ভারতের সবাই জানে যে, তুমি দুবাইতে নিজের স্ত্রী নূর এবং ১৭ বছরের সন্তানের সঙ্গে আছো। ভারতের মানুষকে কত দিন মুর্খ বানিয়ে রাখবে?’

এমন প্রশ্নটা শুনে সালমান জানতে চান, ‘এটা কার উদ্দেশ্যে বলেছে?’ তখন আরবাজ জানান, এটা সালমানকে নিয়েই লেখা।

বিয়ে নিয়ে কোন সময় খোলামেলা কথা না বললেও এমন মন্তব্যের জেরে ভাইজান বলেন, ‘এসব মানুষ খুবই জ্ঞানী! একদম বাজে কথা এটা। আমি জানি না, এগুলো কে বলেছে বা কোথায় লেখা হয়েছে, তারা কী মনে করে এইসব প্রশ্নের উত্তর দিয়ে আমি তাদের গুরুত্ব দেব? ভাই, আমার কোনও বউ নেই। আমি ভারতেই থাকি, আর গোটা ভারত জানে আমি কোথায় থাকি। সেই ৯ বছর বয়স থেকে গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে। আমি এইসব লোকজনের প্রশ্নের জবাব দিতে চাই না।’

(দ্য রিপোর্ট/আরজেড/২৬জুলাই, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর