thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ২ আশ্বিন ১৪২৮,  ৯ সফর 1443

দর্শক সমাদৃত হয়েছে বান্নাহ’র মায়ের ডাক

২০২১ জুলাই ২৭ ১৩:১৯:১২
দর্শক সমাদৃত হয়েছে বান্নাহ’র মায়ের ডাক

দ্য রিপোর্ট ডেস্ক: মানুষ যে এখনও সুস্থ বিনোদন পছন্দ করে এবং সুস্থ বিনোদন পেলে তা আলোচনায় আনে, তা আবারও প্রমাণ করে দিলো পরিচালক মাবরুর রশিদ বান্নাহর নাটক মায়ের ডাক।

এবারের ঈদে তার তৈরি নাটক মায়ের ডাক নিয়ে ইতোমধ্যেই সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সাড়া পড়েছে। তিন ভাইয়ের মধ্যে দ্বন্দ্ব, শেষ বয়সে মাকে একলা রেখে বিদেশে পাড়ি জমানো এমনই এক ভিন্নধারার গল্প নিয়ে দর্শকদের সামনে হাজির হয়েছেন বান্নাহ। বলা বাহুল্য, মানুষ সে নাটকটি পছন্দ করেছে।

ঈদে শতাধিক প্রকাশিত নাটকের ভীড়ে পরিচালক বান্নাহর `মায়ের ডাক` সাড়া ফেলেছে দর্শক মহলে। পাশাপাশি অর্জন করছে ভূয়সী প্রশংসা। `মায়ের ডাক` নাটকে মায়ের চরিত্রে অভিনয় করেছেন কিংবদন্তী অভিনেত্রী দিলারা জামান। তিন ভাইয়ের চরিত্রে অভিনয় করেছেন তাহসান খান, তৌসিফ মাহবুব, জোভান। তাদের সঙ্গে ছিলেন মম, তাসনিয়া ফারিণ এবং কেয়া পায়েল। আরেকটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গেছে শাহেদ আলীকে।

ঈদুল আজহায় ১০টি নাটক পরিচালনা করেছেন বান্নাহ। প্রকাশ পেয়েছে সুইপারম্যান, দ্য টিচার, মায়ের ডাক, হোম পলিটিক্স। প্রত্যেকেটি কাজ প্রশংসা অর্জন করেছে।

তবে `মায়ের ডাক` থেকে লাখ লাখ মানুষের প্রশংসা পেয়ে পরিচালক বান্নাহ নিজেও আবেগাপ্লুত হয়ে পড়ছেন। তিনি বলেন, অনেকে এই নাটক দেখে ভুল বোঝাবুঝির জন্য মাকে গিয়ে সরি বলছেন। বিশেষ করে প্রবাসীরা এ নাটক দেখে মায়ের কাছে যেতে চাইছেন। আরেকটি সুখের অভিজ্ঞতা, পরিবার নিয়ে সবাই কাজটি দেখছেন। একে অন্যকে দেখতে পরাদর্শ দিয়েছেন। নাটকটি দেখার পর মানুষ শেয়ার করছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

(দ্য রিপোর্ট/আরজেড/২৭জুলাই, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর